নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার নাম্বার 2023

হ্যালো বন্ধুরা আজকের এই আর্টিকেলের আমি আপনাদের সাথে শেয়ার করব নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার নম্বর সম্পর্কে বিস্তারিত। কেননা আমাদের মধ্যে অনেকেই হয়তো এখনো পর্যন্ত নগদ মোবাইল ব্যাংকিং একাউন্ট ওপেন করেননি বা আবার অনেকে আছেন যারা নতুনভাবে নগদ মোবাইল ব্যাংকিং একাউন্ট খুলতে চাচ্ছেন বা আমাদের মধ্যে অনেকেই নগদ একাউন্ট সম্পর্কে বিস্তারিত জানার জন্য নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার নাম্বার এর প্রয়োজন পড়ে। তাই আজকে আমি সম্পূর্ণরূপে বিস্তারিত শেয়ার করার চেষ্টা করবো নগদের সাথে কিভাবে যোগাযোগ করতে হয় এই সম্পর্কে।

নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার নাম্বার 2023

আরো পড়ুনঃ সিঙ্গাপুরের রাজধানীর নাম কি | সিঙ্গাপুর যেতে কত বয়স লাগে |

তাছাড়া আপনি নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার নাম্বার দিয়ে আরও বিভিন্ন রকম সুযোগ সুবিধা উপভোগ করতে পারবেন যেমন মনে করেন কোন একটা অফার চালু করেছে নগদ সেই বিষয় সম্পর্কে আপনি অবগত হবেন। তাই আমাদেরকে নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার নাম্বার সংগ্রহ করা অত্যন্ত জরুরি। তাই আজকের এই আর্টিকেলে আমি আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করবো নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার নাম্বার।

নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার নাম্বার

নগদ মোবাইল ব্যাংকিং এর সাথে কয়েক ভাবে যোগাযোগ করা যায় যেমন আপনি তাদের সাথে ফোনে কথা বলে যোগাযোগ করতে পারবেন বা সরাসরি তাদের অফিসে গিয়ে যোগাযোগ করতে পারবেন। অফিসে গিয়ে যোগাযোগ করার ক্ষেত্রে তাদের বিভিন্ন জায়গায় বিভিন্ন স্থানে এজেন্ট পয়েন্ট রয়েছে সেখানে গিয়ে যোগাযোগ করতে পারবেন। এজেন্ট পয়েন্টে গিয়ে সরাসরি তাদের কাছে গিয়ে কিভাবে যোগাযোগ করবেন সেগুলো নিচে বর্ণনা করা হবে এখন আমরা জানবো নগদ মোবাইল ব্যাংকিং এর সাথে কথা বলে কিভাবে যোগাযোগ করতে হয়।

নগদ মোবাইল ব্যাংকিং এর সাথে কলের মাধ্যমে যোগাযোগ করার জন্য আপনি যেকোন অপারেটরের নাম্বার থেকে কল 16167 অথবা 09 6096 16167 এই দুটো নম্বর থেকে কোন একটা নাম্বারে আপনি আপনার সিমের যেকোনো অপারেটর থেকে কল করে যোগাযোগ করতে পারবেন।

See also  আমার লোকেশন কোথায় | হ্যালো গুগল আমি এখন কোথায় আছি | গুগল ম্যাপে মোবাইল লোকেশন বের

তাছাড়া আপনি নগদ মোবাইল ব্যাংকিং একাউন্ট এর সাথে যোগাযোগ করার আর একটি মাধ্যম হচ্ছে ইমেইলের মাধ্যমে। অর্থাৎ তাদের একটা নির্দিষ্ট ইমেইল রয়েছে সেই ইমেইলে আপনি আপনার প্রশ্নগুলো মেইল করে তাদেরকে জানাতে পারেন। সে ক্ষেত্রে তারা আপনার প্রশ্ন অনুযায়ী সঠিক উত্তর দেওয়ার চেষ্টা করবে খুব দ্রুত। তাই আপনি যদি তাদের সাথে মেইলের মাধ্যমে কন্টাক্ট করতে চান তাহলে তাদের মেইল হচ্ছে info@nagad.com.bd ।

আরো পড়ুনঃ রোজা রেখে নখ কাটা যাবে কি | রোজা রেখে চুল কাটা যাবে কিনা | রোজা রেখে হস্তমৈথুন |

উপরে দেওয়া ইমেইলে এর মাধ্যমে আপনারা খুব সহজেই তাদের সাথে বিভিন্ন রকম প্রশ্ন ইত্যাদি করতে পারবেন। আশাকরি ইমেইলের মাধ্যমে তাদের সাথে কন্টাক্ট করার ক্ষেত্রে তাদের উত্তরের জন্য আপনাকে কিছুক্ষণ অপেক্ষা করতে হবে।

নগদ মোবাইল ব্যাংকিং হেড অফিস।

আপনি যদি নগদ একাউন্ট এর মেইন অফিস যেটা আছে অর্থাৎ আমরা যেটাকে হেড অফিস বলে থাকি সেখানে গিয়েও আপনি নগদ একাউন্টে রিলেটেড বিভিন্ন রকম সুযোগ সুবিধা উপভোগ করতে পারবেন। নগদ একাউন্ট এর প্রত্যেকটি বিষয় সম্পর্কে তারা আপনাকে সাহায্য সহযোগিতা করতে সক্ষম। নগদ মোবাইল ব্যাংকিং এর হেড অফিস হচ্ছেঃ ডেল্টা (delta) ডালিয়া টাওয়ার (লেভেল 13 এবং 14), 36 কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, Dhaka -1213 ।