১০ টাকায় ৪০ মিনিট রবি ২০২৩ | Robi 40 minutes 10 taka | ৬ টাকায় ১০ মিনিট রবি কোড

১০ টাকায় ৪০ মিনিট রবি | Robi 40 minutes 10 taka

১০ টাকায় ৪০ মিনিট রবি | Robi 40 minutes 10 taka – আমরা সকলেই জানি বাংলাদেশের মধ্যে অনেকগুলো সিম অপারেটর রয়েছে তার মধ্যে অন্যতম হচ্ছে রবি সিম অপারেটর কোম্পানি। তাই আমরাও যদি সেই রবি সিমের একজন প্রিয় গ্রাহক হয়ে থাকি তাহলে অবশ্যই আমাদের 10 টাকায় 40 মিনিট রবি এই প্যাকেজ ছাড়া আরো অন্যান্য প্যাকেজ সম্পর্কে জানা অত্যন্ত প্রয়োজনীয়। কেননা যেহেতু আমরা রবি সিম ব্যবহার করে থাকি তাই অবশ্যই সেই রবি সিমে কোন কোন ধরনের অফার রয়েছে সেটা জানা আবশ্যক।

১০ টাকায় ৪০ মিনিট রবি | Robi 40 minutes 10 taka
১০ টাকায় ৪০ মিনিট রবি | Robi 40 minutes 10 taka

তাই আপনি যদি একজন রবির গ্রাহক হয়ে থাকেন তাহলে আজকের পোষ্ট টি আপনার জন্য। কেননা আজকের এই আর্টিকেলের আমি আপনাদের সাথে রবি 10 টাকায় 40 মিনিট অফার থেকে শুরু করে আরও বিভিন্ন রকম অফার এর কথা বলব যেমনঃ ৬ টাকায় ১০ মিনিট রবি কোড,৭৫ টাকায় ৩০০ মিনিট,রবি মিনিট ও ইন্টারনেট অফার ২০২২,রবি ২ টাকায় ৮ মিনিট ইত্যাদি আরো বিভিন্ন অফার সম্পর্কে। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে শুরু করা যাক।

আরো পড়ুনঃ

১০ টাকায় ৪০ মিনিট রবি | রবি টকটাইম

আপনারা যদি প্রতিদিন 40 মিনিট এর প্রয়োজন পড়ে তাহলে অবশ্যই এই প্যাকেজটি ক্রয় করতে পারেন। কেননা এটি হচ্ছে 24 ঘণ্টার একটি প্যাকেজ। অর্থাৎ আপনি যদি এই প্যাকেজটি ক্রয় করেন 10 টাকা দিয়ে তাহলে মাত্র 24 ঘন্টা ব্যবহার করতে পারবেন। তো এখন আমরা জানবো কিভাবে এই প্যাকেজটি ক্রয় করতে হয়।

See also  নোকিয়া বাটন মোবাইলের দাম বাংলাদেশ

আপনি যদি 10 টাকায় 40 মিনিট রবি এই অফারটি ক্রয় করতে চান তাহলে অবশ্যই আপনার ফোনে ডায়াল প্যাডে যেতে হবে। এবং ডায়াল করতে হবে *866*02# । আপনি যদি আপনার রবি সিম থেকে এই কোডটি ডায়াল করেন এবং আপনার রবি সিমে যদি 10 টাকা এভেলেবেল থাকে তাহলে আশা করা যায় আপনি 40 মিনিট অফার টা পেয়ে যাবেন। তবে অবশ্যই মনে রাখবেন এটার মেয়াদ হচ্ছে মাত্র 24 ঘন্টা। যদি প্রয়োজন পড়ে তাহলে ক্রয় করতে পারেন।

৬ টাকায় ১০ মিনিট রবি কোড | রবি টকটাইম

৬ টাকায় ১০ মিনিট রবি কোড- আর আমাদের যদি প্রতিদিন তেমন কোন কথা বলার প্রয়োজন পড়ে না। এবং আপনি যদি রবি সিম ইউজ করেন তাহলে এই পোষ্ট টি আপনার জন্য অনেক দরকারি একটি প্যাকেজ বলে আমি মনে করি। কেননা 6 টাকায় আপনি 10 মিনিট পেয়ে যাচ্ছেন এটা তেমন খারাপ না। এই প্যাকেজটি ক্রয় করার জন্য নিচে দেওয়া হল।

আপনি যদি আপনার ব্যবহারকৃত রবি সিমে 6 টাকায় 10 মিনিট প্যাকেজ ক্রয় করতে চান তাহলে অবশ্যই আপনার ফোনের ডায়াল প্যাড এ গিয়ে ডায়াল করতে হবে *8666*055#‌ । এই কোডটি ডায়াল করার পর আপনার ফোনে যদি অ্যাভেলেবল থাকে তাহলে আশা করা যায় আপনি 10 মিনিট 24 ঘন্টার জন্য পেয়ে যাবেন।

আরো পড়ুন: 

৭৫ টাকায় ৩০০ মিনিট | ১০ টাকায় ৪০ মিনিট রবি

৭৫ টাকায় ৩০০ মিনিট- আপনি যদি রবি সিম থেকে 75 টাকায় 300 মিনিট এই অফারটি নিতে চান তাহলে অবশ্যই আপনার ফোনের ডায়াল প্যাড এ গিয়ে ডায়াল করতে হবে *8666*89# । এই কোডটি ডায়াল করার পর আপনার রবি সিমে যদি 75 টাকা অ্যাভেলেবল থাকে তাহলে অবশ্যই আশা করা যায় সাত দিনের জন্য 300 মিনিট পেয়ে যাবেন।

আর আপনি যদি আপনার রবি সিমের মিনিট চেক করতে চান কিংবা এই প্যাকেজটি চেক করতে চান তাহলে অবশ্যই ডায়াল করতে হবে *222*2# এই কোডটি ডায়াল করার সাথে সাথে আপনার সিমে কত মিনিট আছে এবং এটার মেয়াদ কতদিন জানতে পারবেন।

See also  How to Connect Joyaccess Wireless Keyboard to Mac: Step-by-Step Guide

রবি মিনিট ও ইন্টারনেট অফার ২০২৩ | রবি টকটাইম

রবি মিনিট ও ইন্টারনেট অফার ২০২২ঃ- আমাদের অনেক সময় দেখা যায় রবি সিম ব্যবহার করার ক্ষেত্রে ইন্টারনেট এবং মিনিট প্রয়োজন পড়ে। কেননা বাংলাদেশের এখন প্রায় মানুষ স্মার্টফোন ইউজ করে থাকে যার জন্য ইন্টারনেটের প্রয়োজন পড়ে। তাই আপনি যদি রবি সিম ইউজ করে থাকেন এবং রবি সিমের ইন্টারনেট প্যাকেজ মিনিট প্যাকেজ সম্পর্কে জানতে চান তাহলে আর্টিকেলটি পড়ে এখনি জেনে নিন।

রবি মিনিট প্যাকঃ

১/ রবি সিমে 8 টাকায় 10 মিনিট 12 ঘন্টার জান না যদি আপনি পেতে চান এবং উপভোগ করতে চান। তাহলে আপনার রবি সিমে টাকা রিচার্জ কিংবা থাকার পর ডায়াল করুন *0*1*1# এই কোডটি ডায়াল করে আপনি উপরে উল্লেখিত প্যাকেজটি ক্রয় করতে পারেন।

২/ আপনি যদি 14 টাকায় 20 মিনিট 16 ঘণ্টার জন্য পেতে চান এবং উপভোগ করতে চান। তাহলে অবশ্যই আপনার ফোনের ডায়াল প্যাড এ গিয়ে 14 টাকা এভেলেবেল থাকার পর ডায়াল করতে হবে *0*2*1# এই কোডটি ডায়াল করে আপনি উপরে উল্লেখিত অফার ক্রয় করতে পারেন।

৩/ আপনি যদি আপনার রবি সিম এ 44 মিনিট 2 দিনের জন্য 27 ক্রয় করতে চান এবং উপভোগ করতে চান তাহলে অবশ্যই আপনার ফোনের ডায়াল করে দিও ডায়াল করতে হবে *0*3*1# এই কোডটি ডায়াল করার পর যদি আপনার রবি সিমে 27 টাকা এভেলেবেল থাকে তাহলে অবশ্যই আশা করি আপনি 44 মিনিট দুই দিনের জন্য পেয়ে যাবেন।

৪/ আপনি যদি 66 মিনিট 4 দিনের জন্য 43 টাকায় আপনার রবি সিমে ক্রয় করতে চান তাহলে অবশ্যই আপনার ফোনে ডায়াল প্যাডে গিয়ে ডায়াল করতে হবে *0*4*1# এই কোডটি ডায়াল করে আপনার রবি সিমে যদি 43 টাকা এভেলেবেল থাকে তাহলে আশা করি আপনি উপরে উল্লেখিত প্যাকেজটি পেয়ে যাবেন।

৫/ আপনি যদি আপনার রবি সিমে 100 মিনিট 7 দিনের জন্য 64 টাকায় ক্রয় করতে চান কিংবা উপভোগ করতে চান তাহলে অবশ্যই আপনার ফোনে ডায়াল পেটে গিয়ে ডায়াল করতে হবে *0*5*1# এ কোডটি ডায়াল করলে আশা করি উপরে উল্লেখিত প্যাকেজটি আপনার রবি সিমে পেয়ে যাবেন। যদি আপনার রবি সিমে 64 টাকা এভেলেবেল থাকে।

See also  পাসপোর্ট করার নিয়ম | পাসপোর্ট করতে কি কি লাগে

রবি ইন্টারনেট প্যাকঃ

১/ আপনি যদি রবি সিমে ১২.২০ টাকায় 45 এমবি একদিনের জন্য ক্রয় করতে চান কিংবা উপভোগ করতে চান তাহলে আপনার রবি সিমে 12 টাকা 20 পয়সা থাকার পরে ডায়াল করুন *121*782# এই কোডটি ডায়াল করলে উপরে উল্লেখিত প্যাকেজ ক্রয় করতে পারবেন।

২/ আপনি যদি রবি সিমে 8 টাকায় 200 এমবি একদিনের জন্য পেতে চান তাহলে আপনার ফোনের ডায়াল প্যাড এ গিয়ে টাইপ করুন *123*200 এই করতে ডায়েল করে আপনার রবি সিমে যদি 8tk এভেলেবেল থাকে তাহলে উপরে উল্লেখিত প্যাকেজটি ক্রয় করতে পারবেন।

রবি ২ টাকায় ৮ মিনিট | রবি মিনিট অফার 2023

রবি ২ টাকায় ৮ মিনিট-অনেকে রবি প্যাকেজ চেক করার জন্য গুগলে সার্চ করে তাকে বিভিন্ন টুলস এর ভাষ্যমতে। তো আপনিও যদি এই প্যাকেজটি ক্রয় করতে চান তাহলে আপনার ফোনের ডায়াল প্যাড এ গিয়ে যদি একটি কোড ডায়াল করেন এবং আপনার রবি সিমে যদি দুই টাকা অ্যাভেলেবল থাকে তাহলে এই প্যাকেজটি ক্রয় করতে পারবেন। অবশ্যই মনে রাখবেন শুধুমাত্র এই প্যাকেজটির মাধ্যমে রবি টু রবি কথা বলা যায়।

অর্থাৎ আপনি যদি এই প্যাকেজটি ক্রয় করেন অবশ্যই শুধুমাত্র রবি সিমে কল দিতে পারেন এক ওয়েবসাইটের তথ্য মতে। তো আপনি এই প্যাকেজটি ক্লিয়ার করার জন্য আপনার ফোনে ডায়াল প্যাড এ গিয়ে ডায়াল করুন *866*002#। আপনি এই প্যাকেজটি ক্রয় করার পর মিনিট চেক করার কোড এবং মেয়াদ কয়দিন এটা জেনে যাবেন এসএমএসের মাধ্যমে।

আরো পড়ুনঃ

রবি মিনিট অফার কম টাকায় | রবিতে ২৫ টাকায় ১০০০ মিনিট

রবি মিনিট অফার কম টাকায়- আমরা যারা রবি গ্রাহক আছে এবং মিনিট বেশি ইউজ করে থাকি তারা অবশ্যই কম টাকায় বেশি মিনিট পেতে আগ্রহী হয়ে থাকে। বলা চলে প্রত্যেক গ্রাহকের ক্ষেত্রে এরকম অবস্থা অর্থাৎ প্রত্যেকে চাই কম টাকায় বেশি মিনিট পাওয়ার জন্য। তো আপনি যদি রবি মিনিট অফার কম টাকায় পেতে চান এবং জানতে চান তাহলে অবশ্যই গুগোল কিংবা ইউটিউবে দেখতে পারেন।

যদি সার্চ করার পর কোন কিছু আসে তাহলে তো ভালো। আর যদি তবুও না পান তাহলে আপনি রবি কাস্টমার কেয়ারের সাথে কথা বলতে পারবেন।

2 thoughts on “১০ টাকায় ৪০ মিনিট রবি ২০২৩ | Robi 40 minutes 10 taka | ৬ টাকায় ১০ মিনিট রবি কোড”

Comments are closed.