ইউএস বাংলা এয়ারলাইন্স নিয়োগ

ইউএস বাংলা এয়ারলাইন্স নিয়োগ কয়েকদিন আগেই চাকরি করার জন্য লোক নিয়োগ দিয়েছে। এই প্রতিষ্ঠানটি এবারের নিয়োগের শুধুমাত্র ক্রু পদে লোক নিবে বলে জানা গেছে। তবে আরেকটা মজার বিষয় হচ্ছে আপনি যদি অ্যাপ্লিকেশন করতে চান তাহলে অনলাইনের মধ্যেই করতে পারবেন। কি কি সমস্যার কারণে সেনাবাহিনীর চাকরি পাবেন না জেনে নিন।

বর্তমান সময়ে বাংলাদেশের মধ্যে চাকরি পাওয়া সোনার হরিণ পাওয়ার মতই। ঠিক তখনই যখন এয়ারলাইন্সের প্রতিষ্ঠান ইউ এস বাংলা লোক নিয়োগ দেয় তখন সেখানে অনেক কম্পিটিশন লেগে যায়।

ইউএস বাংলা এয়ারলাইন্স নিয়োগ


সুতরাং আপনি যদি সেখানে চাকরি করতে চান তাহলে খুব দ্রুত এপ্লিকেশন করে ফেলুন এবং আপনার সিটটা দখল করে নিন। তারা প্রথম দিক থেকেই এক লক্ষ টাকা স্যালারি দিবে বলে ঘোষণা দিয়েছি। তাই আর দেরি কেন এখনই আপনি এপ্লিকেশন করে ফেলুন ইউএস-বাংলা এয়ারলাইন্স নিয়োগ এর মধ্যে।

তবে আপনারা রেজাল্ট এ জি পি এ ৫ এর মধ্যে ৩ পয়েন্ট থাকতে হবে কমপক্ষে। একাডেমিক পর্যায়ের ক্ষেত্রে কোন তৃতীয় বিভাগ কার্যকর হবে না। আপনার লেখাপড়ার যোগ্যতা কমপক্ষে এসএসসি পাস কত হবে এর নিচে হলে গ্রহণযোগ্য হবে না।

ও লেভেলের যে সমস্ত শিক্ষার্থী রয়েছে তাদের কমপক্ষে পাঁচটি সাবজেক্টে গড়ে ডি গ্রেট থাকতে হবে। এ লেবেল যে সমস্ত শিক্ষার্থী রয়েছে তাদের ক্ষেত্রে দুই সাবজেক্টে কমপক্ষে ডি গ্রেড থাকা প্রযোজ্য। তবে এখানে জিইডি গ্রহণযোগ্য বলে গণনা করা হবে না।

যারা ডিপ্লোমা ডিগ্রি কমপ্লিট করেছেন তাদের ক্ষেত্রে ৪ স্কেল এর মধ্যে কমপক্ষে 2.80 টাকা আবশ্যক। আপনি যদি স্নাতক কমপ্লিট করেন সেক্ষেত্রে আবেদন করতে পারবেন এই চাকরির জন্য। স্কয়ার কোম্পানি চাকরির সুযোগ

আপনি যদি পুরুষ হয়ে থাকেন সেক্ষেত্রে আপনার উচ্চতা কমপক্ষে ৫ ফুট ৮ ইঞ্চি হতে হবে। আর মেয়ের ক্ষেত্রে কমপক্ষে ৫ ফুট ৩ ইঞ্চি হতে হবে। তবে আপনার উচ্চতা অনুযায়ী অবশ্যই ওজন ঠিক থাকতে হবে।

আবেদনকারী ব্যক্তির বয়স ২১ বছর থেকে ২৫ বছরের মধ্যে হতে হবে। তবে যে সমস্ত অভিজ্ঞ প্রার্থীর আবেদন করবেন তাদের বয়স সীমা ৩২ এর মধ্যে হতে হবে। দৃষ্টিশক্তি ৬/৬ কথা হবে এবং ইংরেজি এবং বাংলা উভয় ভাষায় দক্ষতা থাকতে হবে অর্থাৎ সাবলীল থাকতে হবে। আর একটা বিষয় হচ্ছে আপনি যদি বিবাহিত হন তাহলে চাকরিতে আবেদন করতে পারবেন না।

চাকরিদাতা প্রতিষ্ঠানের নাম ইউএস বাংলা এয়ারলাইন্স
পদের নামকেবিন ক্রু
পদের সংখ্যাউল্লেখ নাই
আবেদন যোগ্যতাকমপক্ষে এইচএসসি পাস।
পুরুষের ক্ষেত্রে উচ্চতা৫ ফুট ইঞ্চি
মেয়েদের ক্ষেত্রে উচ্চতা৫ ফুট ৩ ইঞ্চি
আবেদন কারীর বয়সসীমা৩১-২৫ বছর অভিজ্ঞ হলে ৩২ সর্বোচ্চ
দৃষ্টিশক্তি৬/৬
ভাষাবাংলা এবং ইংরেজি
আবেদনের শেষ তারিখ৫ নভেম্বর, ২০২২
মাসিক সেলারি১০০,০০০ টাকা
অনলাইনে আবেদন করতে ক্লিক করুন
Previous Post
No Comment
Add Comment
comment url