স্কয়ার কোম্পানিতে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি | চলমান বেসরকারি চাকরির খবর

স্কয়ার কোম্পানিতে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি :- কম বেশি আমরা সকলেই জানি বর্তমানে সময়ই স্কয়ার কোম্পানি হচ্ছে বাংলাদেশের মধ্যে শীর্ষ স্থানীয় একটি কোম্পানি। আপনি যদি একজন অভিজ্ঞ ব্যক্তি হয়ে থাকেন তাহলে নিচে যে পথ গুলো দেওয়া রয়েছে সেগুলো ভালোভাবে পড়ার পরে যদি আপনার পছন্দ হয় তাহলে অ্যাপ্লিকেশন করতে পারেন। আপনার পাসপোর্ট চেক প্রয়োজন হতে পারে যেটা আমাদের ওয়েবসাইটে পেয়ে যাবে।

Skirt company job circular


আপনি বাংলাদেশের যে প্রান্তে হন না কেন, নারী কিংবা পুরুষ প্রত্যেকেই চাইলে এই কোম্পানিতে আপনি চাকরির জন্য এপ্লাই করতে পারবেন। তবে তার আগে তো আপনাকে অবশ্যই সেই জবের জন্য প্রস্তুত থাকতে হবে অর্থাৎ আপনার যোগ্যতা থাকতে হবে। যেটাকে আবার আমরা অনেকে অন্য ভাষায় স্কিল বলে থাকি।

তাছাড়া বলতে গেলে যদি স্কিল থাকে তাহলে যবে এপ্লাই করার প্রয়োজন পড়ে না এমনিতেই আপনি অনেক অর্থ উপার্জন করতে পারবেন বাড়িতে বসে কিংবা কোন একটা কোম্পানির নিজে করে কিংবা চাকরি করে। তো আপনার যদি স্কয়ার কোম্পানিতে চাকরির জন্য এপ্লাই করার পাশাপাশি আপনার যোগ্যতা স্কিলস কিংবা প্রয়োজন মত লেখাপড়া থাকে তাহলেই আপনি এপ্লাই করতে পারবেন।

তাছাড়া আপনার যদি ইন্টারনেট ভালো দক্ষতা থাকে তাহলে আপনি ব্লগিং করে, এফিলিয়েট মার্কেটিং করে সেখান থেকেও অর্থ উপার্জন করতে পারবেন। অর্থাৎ আমি বলতে চাচ্ছি আপনাকে যবে এপ্লাই করার আগে অবশ্যই আপনার প্রয়োজন মত থাকতে হবে এবং লেখাপড়া থাকতে হবে, আশা করি বুঝতে পেরেছেন।

টাইপস অফ চাকরি বেসরকারি
কোন জেলায় সকল জেলায়
চাকরিদাতা প্রতিষ্ঠান স্কয়ার কোম্পানি
চাকরিদাতার ওয়েবসাইট https://squaregroup.com/
খালি পদ executive (কার্যনির্বাহি)
পদের সংখ্যা কত উল্লেখ করা নেই
জব এপ্লাইকারীর বয়স সর্বোচ্চ ১৮ - ৩২ বছর
এপ্লাই কারীর শিক্ষাগত যোগ্যতা BBA/ MBA

স্কয়ার কোম্পানিতে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি‌ ২০২২

স্কয়ার কোম্পানি হচ্ছে বর্তমানে বাংলাদেশের মধ্যে শেষে স্থানীয় একটি প্রতিষ্ঠান যেখানে কিনা প্রতিনিয়ত টয়লেট, টেক্সটাইল এবং কসমেটিক্স ইত্যাদি সহ আরো নানা প্রয়োজনীয় জিনিস উৎপাদিত হয় কিংবা সরবরাহ করে। তার ওই ভিত্তিতে প্রতিনিয়ত তাদের অনেক লোকের প্রয়োজন পড়ে তাই তারা অনেক পারিশ্রমী এবং উদ্যামি লোক নিয়োগ দিতে চাই।

স্কয়ার কোম্পানি হচ্ছে বর্তমানে সময়ের অন্যতম একটা বড় কোম্পানি যেটা কিনা আন্তর্জাতিকভাবে সনদ প্রাপ্ত এবং দেশের শীর্ষ স্থানীয় প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানটির নিম্নোক্ত পদের জন্য কিছু পরিশ্রমী এবং উদ্যামি নিয়োগের পরিকল্পনা করেছে।

ঠিক এখনই তোলা এক কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি এবং জীবন বৃত্তান্ত সহ, মহা ব্যবস্থাপক, মানব সম্পদ বিভাগ স্কয়ার টয়লেটট্রিস লিমিটেড রুপায়ন সেন্টার ১১ তলা, ৭২ মহাকালির বাণিজ্য এলাকা, ঢাকা ১২১২ এই ঠিকানাতে প্রেরণ করতে হবে।

আবেদনকারীর যোগ্যতা‌ ও দক্ষতা কতটুকু প্রয়োজন | চলমান বেসরকারি চাকরির খবর

আপনাকে যেহেতু নির্দিষ্ট একটা বেতনে তারা নিয়োগ দেবে তাই তারা চাইলে যেন তাদের কোম্পানির উন্নতি হোক। সুতরাং তারা লোক নিয়োগ দেওয়ার সময় কিংবা একসেপ্ট করার সময় আপনার আবেদন অবশ্যই আপনাকে যাচাই-বাছাই করবে। যেমন আপনার ভালো স্কিল থাকতে হবে এবং ভালো লেখাপড়া থাকতে হবে এবং কাজের দক্ষতা তো থাকছেই।

কেননা বর্তমান সময়ে প্রতিটি ব্যক্তি চাই যেন সে তার ব্যবসা প্রতিষ্ঠানের জন্য ভালো কিছু করে। যদি নিজেই কোন কিছু করতে না পারে কিংবা একজন দিয়ে সম্ভব না হয় তাহলে তারা লোকবল নেই। অবশ্যই তারা এমন লোকজন নিতে চায় যারা কিনা ভালো দক্ষতার সাথে কাজ করতে পারবে এবং কোম্পানিকে আরো ভালো অগ্রগতি দিবে। ঠিক তেমনি স্কয়ার কোম্পানি চাই এমন লোক নিয়োগ দেওয়ার জন্য যাদের দীয়ে তার কোম্পানিতে উন্নত হবে।

আপনারা খুব ভালোভাবে বোঝার জন্য নিয়েছি আমি লিস্ট আকারে দিয়ে দিয়েছি সে কারণে সেখান থেকে আপনারা দেখে নিতে পারেন। বলতে গেলে তেমন কোন যোগ্যতার কথা এখানে বলা হয় নাই মাত্র কয়েকটা বলা হয়েছে, যেগুলো কিনা আমি আশা করি আপনার কাছে বিদ্যমান আছে।

  • স্নাতক পাস অথবা সংশ্লিষ্ট ক্ষেত্রে ২-৩ বছরের অভিজ্ঞতা সহ উচ্চ মাধ্যমিক বিভাগের পাস হতে হবে।
  • দেশের যে কোন স্থানের চাকরি করার জন্য প্রস্তুত থাকতে হবে।
  • ব্যাপক ভ্রমণ কিংবা এদিক ওদিক যাওয়ার অভ্যাস থাকতে হবে কিংবা এটা মেনে নিতে হবে।
  • চাকরির আবেদন করার জন্য যা যা প্রয়োজন

    অবশ্যই আপনি যেহেতু চাকরির জন্য আবেদন করবেন সে ক্ষেত্রে আপনার নির্দিষ্ট কিছু জিনিসের প্রয়োজন হবে। ঠিক তেমনি এই চাকরির আবেদন করার ক্ষেত্রে আপনাকে কোন কোন প্রসেস অবলম্বন করতে হবে কিংবা কি ডকুমেন্টস গুলো আপনাকে সাবমিট করতে হবে সেগুলো এখন আমি আপনাদের সাথে শেয়ার করব। বর্তমানে চলমান বেসরকারি চাকরির খবর সম্পর্কে জেনে নিন।

  • আপনার সম্প্রতি তোলা এক কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি
  • আপনার শিক্ষাগত যোগ্যতার জাতীয়তা সনদ/ডকুমেন্টস এর সত্যায়িত ফটোকপি
  • আপনার জাতীয় পরিচয় পত্রের ফটোকপি
  • আপনার জীবন বৃত্তান্ত স্বহস্তে লিখিত আবেদনপত্র
  • উপরোক্ত বিষয়গুলো আপনাকে মহা ব্যবস্থাপক, মানব সম্পদ বিভাগ স্কয়ার টয়লেটট্রিস লিমিটেড রুপায়ন সেন্টার ১১ তলা, ৭২ মহাকালির বাণিজ্য এলাকা, ঢাকা ১২১২ এই ঠিকানাতে প্রেরণ করতে হবে।

    পরীক্ষা কোথায় অনুষ্ঠিত হবে?

  • যদি ঢাকার অধিবাসী হয়ে থাকেন:- স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড রূপায়ণ সেন্টার ৭২ মহাকালী বা/এ ঢাকা
  • বগুড়:- হোটেল ক্যাসেল সোয়াদে মাটিডালি, বিমান মোড়, দ্বিতীয় বাইপাস পরীক্ষা নেওয়া হবে।
  • সিলেট:- ৪৪ পায়ড়া দর্শন দেওরি, অম্বরখানা
  • খুলনায় খান এ সবুর রুট, ছোট বাইরা, নুরনগর খুলনায় ৯১০০
  • চট্টগ্রামে:৩৫/সি বাইজিদ বোস্তামী রোড, পূর্ব নাসিরাবাদ টেক্সটাইল মোড়, চট্টগ্রাম
  • বিঃদ্রঃআপনি যে পদের জন্য অ্যাপ্লিকেশন করবেন সেই পদটা কাম পাঠানোর সময় উপর লিখে দিবেন। যদি কোন প্রার্থী আপনার জন্য সুপারিশ করে সেটা অযোগ্য বলে গণ্য হবে এবং আপনাকে বাতিল করা হবে। আশা করা যায় আপনি আজকের কোম্পানিতে চাকরির আপডেট সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন।

    Next Post Previous Post
    No Comment
    Add Comment
    comment url