রবি ৫ টাকায় ২০ মিনিট । Robi 20 min only 5 Taka

রবি ৫ টাকায় ২০ মিনিট :- প্রিয় পাঠক বন্ধুরা আজকে একটা আপনাদের জন্য দারুন আর্টিকে নিয়ে হাজির হয়েছি বিশেষ করে যারা কিনা রবি সিম ব্যবহার করে থাকেন। আমাদের বর্তমান সময়ে খুব প্রয়োজনীয় একটা সিম হচ্ছে রবি সিম এর মধ্যে সবচেয়ে ভালোভাবে ব্যবহার করা যায় কল সিম হিসেবে।

আমি নিজেও রবি সিম পার্সোনাল কল সিম হিসেবে ব্যবহার করে দেখে কেননা তারা খুব কম দামে বেশি মিনিট কিংবা ভালো অফার দিয়ে থাকে। তাছাড়া বর্তমান সময়ে বলতে গেলে দ্বিতীয় নম্বর পজিশনে যে সিম অপারেটর কোম্পানিটা রয়েছে সেটা হচ্ছে রবি। তাছাড়া তাদের গ্রাহক দিন দিন বৃদ্ধি পাচ্ছে তাদের কাস্টমার কেয়ারের ভালো আচরণ এবং সার্ভিস এর কারণে।

Robi 5 takai 20 minutes

সুতরাং আপনি যদি একজন রবি সিম ব্যবহার করা হয়ে থাকেন তাহলে আপনার জন্য বলতে গেলে আজকের আর্টিকেলটি অনেক হেল্পফুল হবে। বিশেষ করে যারা কিনা রবি ৫ টাকায় 20 মিনিট google এর মধ্যে লিখে সার্চ করে থাকেন।

আদৌ কি ৫ টাকা দিয়ে রবির মধ্যে ২০ মিনিট পাওয়া যায় কি পাওয়া যায় না এই বিষয় নিয়ে আজকের এই আর্টিকেলে আলোচনা করব। যেটা কিনা আমরা অনেকেই google এর মধ্যে সার্চ করে থাকি কিন্তু সঠিক উত্তর খুঁজে না পাওয়ার কারণে অনেক টেনশনে পড়ে যায়।

তো আপনি যদি রবির মধ্যে ৫ টাকা দিয়ে ২০ মিনিট এই অফারটা কি এখনো এভেলেবেল রয়েছে নাকি নেই এসব বিষয় সম্পর্কে জানতে চান তাহলে অবশ্যই আজকের আর্টিকেলটি অবশ্যই মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়বেন সেটা আমি বারবার বলছি। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে মূল আলোচনার দিকে মনোযোগ দেয়া যাক।

রবি ৫ টাকায় ২০ মিনিট

আপনারা যারা বিশেষ করে রবি সিম ব্যবহার করেন এবং google এর মধ্যে গিয়ে সার্চ করেন যে আমি রবির মধ্যে ৫ টাকা দিয়ে কিভাবে 20 মিনিট ক্রয় করতে পারবো এই বিষয়টা লিখে। সহজ ভাষায় বলতে গেলে এমন অনেক লোক আছে যারা কিনা প্রতিনিয়ত এই বিষয়টা লিখে সার্চ করে থাকে। একটা টুলের তথ্য মতে মাসিক এই বিষয়টি লিখে বাংলাদেশের মধ্যে প্রায় ৫ শতাধিক মানুষ সার্চ করে গুগলের মধ্যে।

See also  কি কি সমস্যা থাকলে সেনাবাহিনীর চাকরি হয় না

কিন্তু আদৌ কি রবির মধ্যে এই অফারটা অ্যাভেলেবেল রয়েছে কিনা এই বিষয়টা এমন অনেক লোক আছে যারা কিনা জানে না। তো এখন আমি আপনাদের সাথে খুব সহকারে শেয়ার করার চেষ্টা করব বর্তমান সময়ে রবির এই অফারটা এভেলেবেল রয়েছে কিনা।

তো নিচে আমি আপনাদের সুবিধার্থে একটা ছবি দিয়ে দিয়েছি অর্থাৎ স্ক্রিনশট যেখানে আমি আপনাদের সাথে তুলে ধরার চেষ্টা করি একটা প্রুফ। অর্থাৎ আমি রবি কাস্টমার কেয়ারের সাথে হোয়াটসঅ্যাপে যোগাযোগ করেছিলাম তারা বলেছে এরকম কোন অফার এভেলেবেল নেই। আমার সাথে কাস্টমার কেয়ারের যে কথোপকথন হয়েছে তার একাংশ আপনাদের সাথে স্ক্রিনশটের মাধ্যমে নিচে শেয়ার করেছি।

Proof of Robi 5 tk 20 minutes

এরকম কোন রেগুলার অফার এভেলেবল নেই রবি সিমের মধ্যে। তবে হ্যাঁ, আপনার কাছে থাকারও বেশি দিনের মধ্যে যদি নির্দিষ্ট কোন রবি ৫ টাকায় 20 মিনিট এসএমএস আছে তাহলে সেখান থেকে ক্রয় করে নিতে পারবেন।

সুতরাং যেহেতু রবি কোম্পানি এরকম কোন অফার এখনো পর্যন্ত রেগুলারলি লঞ্চ করেনি তাই দ্রুত আপনি ক্রয় করতে পারবেন না যদি এসএমএস না আসে আপনার সিমের মধ্যে। তো যদি কোন রকম এসএমএস পান অর্থাৎ রবি পাঁচ টাকায় 20 মিনিট এরকম তাহলে সেখান থেকে এসএমএস দেওয়া পদ্ধতি অনুযায়ী ক্রয় করে নিতে পারবেন।

রবি ৫ টাকায় ২০ মিনিট রিগুলার এরকম কোন অফার নেই
রবি মিনিট চেক কোড *২২২*২#

রবিতে ৫ টাকায় কত মিনিট

আমি যেহেতু একজন রবি গ্রাহক আমি যতটা সম্ভব আপনাদের সাথে লিগেল কিংবা সঠিক তথ্য প্রোভাইড করার জন্য। তো এখন আরেকটা বিষয় হচ্ছে রবিতে আসলে ৫ টাকায় কত মিনিট পাওয়া যায় যেটা কিনা আপনাদের সাথে শেয়ার করা অত্যন্ত প্রয়োজন। বিশেষ করে যারা কিনা ৫ টাকা দিয়ে রবির মধ্যে মিনিট ক্রয় করতে চান।

আমি রবি অ্যাপ্লিকেশনে প্রবেশ করার পরে এজি প্লেনে খুব ট্রাই করলাম কিন্তু ৫ টাকা দিয়ে মিনিট ক্রয় করা যায় না। অর্থাৎ আমি যদি এজি প্ল্যান থেকে মিনিট ক্রয় করতে চাই তাহলে আমাকে সর্বনিম্ন খরচ করতে হবে ছয় কিংবা ৭ টাকা পর্যন্ত। সুতরাং আপনি ৫ টাকা দিয়ে এজি প্ল্যান থেকে মিনিট ক্রয় করতে পারবেন না। রবি কাস্টমার কেয়ার নাম্বার

See also  মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট ২০২৩

তো আপনি যদি পাঁচ টাকা দিয়ে মিনিট ক্রয় করতে চান তাহলে আমি আপনাকে রিকমেন্ট করব ৬ টাকা দিয়ে ক্রয় করার জন্য। এটা বলার মূল বিষয় হচ্ছে বর্তমানে আমি মাই রবি এফ এ প্রবেশ করার পরে ৫ টাকা দিয়ে মিনিট ক্রয় করার কোন অপশন পাই নাই।

তাই আপনি যদি ছয় টাকা ব্যালেন্স অ্যাভেলেবল রাখেন তাহলে আপনি খুব সহজেই মাই রবি র যে মিনিট ক্রয় করার দেশ ভোট রয়েছে সেখান থেকে ছয় টাকা দিয়ে ১০ মিনিট ক্রয় করে নিতে পারবেন। আশা করি বুঝতে পেরেছেন।