রবি ১০০ টাকায় ১০ জিবি

রবি ১০০ টাকায় ১০ জিবি :- প্রিয় পাঠক বন্ধুরা আপনি যদি একজন রবি গ্রাহক হয়ে থাকেন তাহলে নিশ্চয়ই আপনি যদি ইন্টারনেট ব্যবহার করেন তাহলে আপনার জন্য প্রত্যেকটা রবি ইন্টারনেট অফার অনেক প্রয়োজনীয়। রবি ৫ টাকায় ২০ মিনিট জেনে নিন।



তার মধ্যে যদি আবার এমন হয়ে থাকে মাত্র ১০০ টাকা দিয়ে ১০ জিবি রবিতে ইন্টারনেট তাহলে কেমন হয়? আশা করি আপনিও অনেকবার গুগলের মধ্যে এই বিষয়টি লিখে সার্চ করেছেন অর্থাৎ কিভাবে আমি আমার রবি সিমের মধ্যে মাত্র ১০০ টাকা দিয়ে এই অফারটা ক্রয় করে নিতে পারব অর্থাৎ 10 gb।

তাই আপনাদের সুবিধার্থে আজকের এই আর্টিকেলে আমি সেই বিষয়টা তুলে ধরার চেষ্টা করব। তো আপনি যদি একজন রবি গ্রাহক হয়ে থাকেন এবং প্রতিনিয়ত আপনার রবি সিমের মধ্যে ইন্টারনেট ব্যবহার করার প্রয়োজন পড়ে কিংবা ক্রয় করতে হয়।

সে ক্ষেত্রে আপনার প্রয়োজনের মুহূর্তে যদি মাত্র ১০০ টাকা দিয়ে ১০ জিবি ইন্টারনেট ক্রয় করতে পারেন তাহলে কতই না ভালো? সুতরাং আজকে এখন আমি আপনাদের সাথে শেয়ার করব আদৌ কি আপনি রবি সিমের মধ্যে ১০০ টাকা দিয়ে এই অফার টা ক্রয় করতে পারবেন। যদি ১০০ টাকা দিয়ে এই অফারটা অ্যাভেলেবল থাকে তাহলে কিভাবে ক্রয় করতে হবে এ বিষয়ে আমি জানতে পারবেন আজকের এই নিবন্ধ থেকে।

রবি ১০০ টাকায় ১০ জিবি

আমাদের মধ্যে এমন অনেক লোক আছে যারা কিনা প্রতিনিয়ত গুলোর মধ্যে একটা বিষয় সার্চ করে যাচ্ছে সেটা হচ্ছে রবিতে মাত্র ১০০ টাকা দিয়ে 10 gb ইন্টারনেট। কিন্তু এখনো পর্যন্ত সে জানে না যে আদৌ কি এই অফারটা এভেলেবেল রয়েছে কিনা যদি এভেলেবল থাকে তাহলে কিভাবে ক্রয় করতে হয়।

আমিও আশা করি আপনি এই বিষয়টা জানার জন্য আমার এই ওয়েবসাইটের মধ্যে প্রবেশ করেছেন। এক কথায় বলতে গেলে প্রত্যেকটা রবি ইউজারের জন্য এই অফারটা যদি থাকে তাহলে বিশেষ একটা অফার। কেননা বর্তমান সময়ে অফারের মূল্য অনেক হারে বেড়ে গেছে তাছাড়া বাংলাদেশের মধ্যে অনেক পন্যের দাম দিন দিন বৃদ্ধি পাচ্ছে।

দুর্ভাগ্যবশত আপনি রবি সিমের মধ্যে রেগুলারলিভাবে মাত্র ১০০ টাকা দিয়ে ১০ জিবি ইন্টারনেট ক্রয় করতে পারবেন না। এটা আমার কথা নয় বরং আমি সরাসরি রবি কাস্টমার কেয়ারের সাথে কথা বলেছি তারা আমাকে এই তথ্য দিয়েছে যে, এখন বর্তমান সময়ে রবি সিমের মধ্যে এই অফারটা রেগুলার অফারের মধ্যে অন্তর্ভুক্ত নেই।

তবে হ্যাঁ, আপনি যদি বিশেষ করে এই অফারটা ক্রয় করতেছেন তাহলে আপনার জন্য একটা সুযোগ রয়েছে আর সেটা হচ্ছে এসএমএস। অর্থাৎ আপনার যদি স্পেসিফিক কোন নাম্বারের মধ্যে এমন এসএমএস আসে যে আপনি ১০০ টাকা দিয়ে আপনার রবি সিমের মধ্যে ১০ জিবি ইন্টারনেট পাবেন তাহলেই আপনি ক্রয় করতে পারবেন।

অর্থাৎ রবি কাস্টমার কেয়ার আমাকে বলেছে যে, আপনার রবি সিমের মধ্যে যদি নির্দিষ্ট কোন এসএমএস আসে ১০০ টাকা দিয়ে ১০ জিবি তাহলে আপনি এই অফারটা ক্রয় করতে পারবেন তার আগেই পারবেন না। তো আশা করি আপনি এখান থেকেই বুঝে গেছেন কারা এই অফারের আওতায় রয়েছে।

সুতরাং আপনার কাছে যদি এরকম কোন এসএমএস আসে তাহলে আপনি এসএমএসে দেওয়া পদ্ধতি অনুযায়ী অফারটা ক্রয় করে নিতে পারবেন। অনেক ক্ষেত্রে আমরা দেখতে পাই এসএমএস এর মধ্যে নির্দিষ্ট একটা অফার আসে এবং সেই অফার এর জন্য একটা মূল্য নির্ধারণ করা থাকে। এবং সাথে একটা ইউএসএসডি কোড দেয়া থাকে যেটার মাধ্যমে আমরা ডায়াল করে অফারটা ক্রয় করে নিতে পারি।

আবার অনেক ক্ষেত্রেই দেখা যায় নির্দিষ্ট একটা এমাউন্ট রিচার্জ করার সাথে সাথেই অফার টা চলে আসে। সুতরাং আপনাকে যদি বলা হয় আপনি ১০০ টাকা যদি রিচার্জ করেন তাহলে সাথে সাথে অটোমেটিকালিভাবে ১০ জিবি পেয়ে যাবেন তাহলে আপনাকে ১০০ টাকা রিচার্জ করতে হবে। আর যদি আপনাকে কোন একটা নির্দিষ্ট ইউএসএসডি কোড প্রোভাইড করে তাহলে আপনাকে সেটাই ডায়াল করতে হবে। রবি মিনিট চেক করার নিয়ম জেনে নিন।

আমাদের মধ্যে আবার এমন অনেক লোক আছে যারা কিনা আমার এই কথা বিশ্বাস করবেন না যে, রেগুলারলি এই অফারটা পাওয়া যায় না। তাই তারই ভিত্তিতে আমি আপনাদের সাথে whatsapp এর মধ্যে রবির সাথে যে কথোপকথন টা করেছি তার একটা স্ক্রিনশট শেয়ার করছি। সুতরাং নিজের ছবি দেখে আপনি প্রমাণস্বরূপ জেনে নিতে পারেন। রবি মিনিট অফার



আজকের বিষয়টা সম্পর্কে যদি আপনি আরও বিস্তারিতভাবে কিংবা সংক্ষেপে জানতে চান তাহলে নিচের আমি যে টেবলটা দিয়ে দিয়েছি সেখানে ফলো করতে পারেন।

রবি ১০০ টাকায় ১০ জিবি রেগুলারলি এরকম কোন অফার নেই
অফারটি কখন ক্রয় করতে পারবো? যদি আপনার রবি সিমে এসএমএস আসে
রবি এমবি চেক কোড *৮৪৪৪*৮৮#

রবি ৩০ জিবি ইন্টারনেট অফার ২০২৩

সকলের কাছে বেশ পরিচিত আরেকটা রোগীর অফার হচ্ছে রবি ৩০ জিবি ৩০ দিনের জন্য। আপনি যদি এক মাসের জন্য দিনে ১ জিবি করে এমবি খরচ করতে চান কিংবা আপনার প্রয়োজন পড়ে তাহলে আপনি এই অফারটা ক্রয় করতে পারেন।

তবে এই অফারটি ক্রয় করার জন্য আপনাকে খরচ করতে হবে ৩৯৯ টাকা। তবে এর চেয়েও আরো অনেক ভালো অফার থাকলেও এটা আমার মনে হয় যারা ৩০ জিবি ব্যবহার করে মাসিক তাদের জন্যই ভালো হবে।

offer রবি ৩০ জিবি ইন্টারনেট অফার
validity 30 days
price 399 BDT

এই অফারটি ক্রয় করার জন্য আপনি নির্দিষ্ট একটা কোড ডায়াল করতে পারেন যেটা কিনা এখন আমি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। অফারটি ক্রয় করতে হলে আপনাকে কি কি করতে হবে সেটার একটা সংক্ষিপ্ত স্টেপ নিচে দেওয়া হল।

  1. সর্বপ্রথম আপনার রবি সিমের মধ্যে ৩৯৯ টাকা অথবা তার বেশি ব্যালেন্স নিন
  2. এখন আপনার ডায়াল প্যাডে গিয়ে *১২১*৩*৩*০# এই কোডটি
  3. উপরের স্টেপের পরে যদি অ্যাভেলেবল থাকে অপারটা, তাহলে পেয়ে যাবেন

রবি ৩০ জিবি ইন্টারনেট অফার এর জন্য আপনার রবি সিমের মধ্যে ৩৯৯ টাকা ব্যালেন্স নেওয়ার পরে ডায়াল করুন *১২১*৩*৩*০#এই কোডটি, এভেলেবেল থাকলেই পেয়ে যাবেন আপনার কাঙ্খিত অফার।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url