কম দামে vivo সেট | vivo low price set in bangladesh

কম দামে vivo সেট :- বর্তমান সময়ে স্মার্টফোন ব্যবহার করে না তেমন লোক আপনি সহজে খুঁজে পাবেন না। তবে যদি এমন স্মার্টফোন হয় যেটা কিনা মার্কেটের মধ্যে অ্যাভেলে রয়েছে এবং পপুলার তাহলে তো প্রশ্নই আসে না। যেমন আপনি ভিভো মোবাইলের কথা বলতে পারেন যেগুলো কিনা বর্তমান বিশ্বে অন্যতম শীর্ষে থাকা একটা মোবাইল কোম্পানি‌ প্রতিষ্ঠান।

কম দামে vivo সেট


সুতরাং আপনার বাজেট যদি কম থাকে এবং কম দামে ভিভো সেট কিংবা কম দামে ভিভো মোবাইল ক্রয় করতে চান তাহলে আজকের এই আর্টিকেলটি আপনার জন্য।

কেননা এই নিবন্ধনতে আমি আপনাদের সাথে বেশ কয়েকটা কম দামের ভিতরে vivo স্মার্ট ফোন শেয়ার করব যেগুলো কিনা আপনার প্রাইজ ফ্রেন্ডলি হবে এবং খুব সহজেই ক্রয় করতে পারবেন।

আপনাদের সুবিধার্থে সেই মোবাইল গুলোর ছবি সহকারে এবং সাথে মোবাইলের স্পেসিফিকেশন শেয়ার করার চেষ্টা করব বেশ কয়েকটি। যেখান থেকে আপনারা মোবাইলের মধ্যে কোন প্রসেসর ব্যবহার করা হয়েছে এবং রেম রোম ইত্যাদি জানতে পারবেন।

নোকিয়া বাটন মোবাইলের দাম বাংলাদেশ ফ্রী ফায়ার 


সংশোধন করতে কতদিন লাগে

এক কথায় বলতে গেলে যারা কিনা স্মার্টফোন ক্রয় করতে যাচ্ছেন কম দামের ভিতরে তাদের জন্য আজকের এই নিবন্ধটি খুব বেশি ইম্পরট্যান্ট। তাহলে আর দেরি কেন আজকের নিবন্ধটি শেষ পর্যন্ত পড়ে ফেলুন। তাহলে চলুন আর কথা না বাড়ি মূল আলোচনার দিকে যাওয়া যাক।

কম দামে vivo সেট | ভিভো মোবাইল প্রাইস ইন বাংলাদেশ

আপনি মনে করতেছেন আপনার বাজেট তেমন অ্যাভেলেবেল নেই তাহলে বিভোর কয়েকটা ভালো মোবাইল রয়েছে যেগুলো কিনে কম দামেই আপনি ক্রয় করতে পারবেন প্রাইজ ফ্রেন্ডলি।

বর্তমান সময়ে আপনি vivo কোম্পানির স্মার্টফোন ব্যবহারকারী অনেক লোক খুঁজে পাবেন। তাছাড়া এমন অনেক লোক আছে যারা কিনা ক্রয় করতে চাই কম দামের ভিতরে। আশা করি আপনিও একটা ভিভোর ভালো মোবাইল খুঁজতেছেন প্রাইস ফ্রেন্ডলি।

এখন আমি বেশ কয়েকটা মডেল দিয়ে দিয়েছি সাথে স্পেসিফিকেশন শেয়ার করেছি মৌলিকভাবে। সুতরাং আপনারা সেই মোবাইল গুলোর বেসিক ধরনের পেয়ে যাবেন তাহলে চলুন সেই মোবাইল গুলো দেখে নেয়া যাক।

vivo Y11 | vivo under 15000 mobile bangladesh



বর্তমান সময়ে ভিভো কোম্পানির খুব জনপ্রিয় একটা মডেল হচ্ছে vivo y11 । এই মডেলটা আমি বেশ কয়েকজনের কাছে নিজেই দেখেছি সুতরাং আপনিও চাইলে কম বাজেটের মধ্যে এই মোবাইলটা তৈরি করতে পারেন।

এক কথায় বলতে গেলে vivo কোম্পানির কম বাজেটের মধ্যে খুব সুপার পাওয়ার একটা মোবাইল এর মডেল হচ্ছে vivo y11। বর্তমান সময়ে সরাসরি অফিসিয়ালি এই মডেলের বাংলাদেশ বাজার হচ্ছে ১১,৯৯০ টাকা।

৩/৩২ এই মোবাইলের কিছু বেসিক স্পেসিফিকেশন নিচে তুলে ধরা হলো সুতরাং আপনি যদি পছন্দ মনে করেন তাহলে বাংলাদেশের বাজার থেকে সরাসরি করে করতে পারবেন। আপনি চাইলে সরাসরি ভিভো অফিসিয়ালি যে ওয়েবসাইটে রয়েছে সেখান থেকেও ক্রয় করে নিতে পারবেন।

model Y11
Ram 3
Rom 32
color Mineral Blue / Agate Red
battery 5000mAh (TYP)
camera Front 8MP / Rear 13MP+2MP
screen 6.35-inch
bdt price 11,990 Tk

vivo Y15s | কম দামে vivo সেট

vivo Y15s | কম দামে vivo সেট


ভিভো কোম্পানির খুব চমৎকার আরেকটা মোবাইলের মডেল হচ্ছে vivo Y15s এই ফোনটি খুব ইউজার ফ্রেন্ডলি এবং প্রাইস ফ্রেন্ডলি‌। এ সমস্ত মোবাইল লোকজন খুব বেশি ব্যবহার করতে এবং ক্রয় করতে ভালোবাসে।

সুতরাং আপনার কাছেও যদি খুব আহামরি একটা বাজেট না থাকে তাহলে আমি আপনাকে এই ফোনটা ক্রয় করার জন্য রিকমেন্ট করব। এই মোবাইলটির বর্তমান বাজার মূল্য হচ্ছে ১৩,৯৯৯ + ভ্যাট টাকা

আপনি যদি এই স্মার্টফোনের কিছু স্পেসিফিকেশন জানতে চান মৌলিকভাবে তাহলে নিচে এ সম্পর্কে কিছু টেবল আকারে আমি আপনাদের সাথে শেয়ার করেছি। সুতরাং আপনি এখান থেকে বেসিক জিনিসগুলো জেনে নিন যেন আপনি এই মোবাইল সম্পর্কে বিস্তারিত জেনে যান।

model vivo Y15s
Ram 3
Rom 32
battery 5000mAh (TYP)
camera Front 8MP / Rear 13MP+2MP
color Mystic Blue/Wave Green
screen size 6.51-inch
bdt price 12,999 Tk

Vivo Y21 | vivo কম দামে ভালো মোবাইল



আপনার বাজেট যদি ১৭ হাজার কম হয়ে থাকে তাহলে এই মোবাইলটা আপনি ক্রয় করতে পারেন বাংলাদেশের মার্কেট থেকে চাইলে আপনি সরাসরি বিগো অফিসিয়ালি ওয়েবসাইট থেকেও ক্রয় করতে পারেন।

বিভোর এই মডেলের বর্তমান বাংলাদেশ প্রাইস হচ্ছে ১৬,৫৯৯ টাকা। তবে সময়ের সাথে সাথে আপ ডাউন হতে পারে সেটা আপনারা তাদের অফিসিয়ালি ওয়েবসাইট থেকে জেনে নিতে পারবেন।

আপনার যদি এই মোবাইলটা পছন্দ হয় তাহলে আপনি ক্রয় করতে পারবেন খুব সহজেই। তারই ভিত্তিতে এখন আমি এই মডেলের কিছু বেসিক স্পেসিফিকেশন শেয়ার করতে যাচ্ছি তাহলে চলুন জেনে নেয়া যাক।

model Vivo Y21
Ram 4
Rom 64
battery 5000mAh (TYP)
camera Front 8MP / Rear 13MP+2MP
color Metallic Blue/Diamond Glow
screen 6.51-inch
bdt price 16,599 Tk

vivo Y53s | কম দামে vivo সেট

kom-dame-vivo-set


বর্তমানে সময়ে ভিভো কোম্পানির খুব আরেকটা জনপ্রিয় মডেল হচ্ছে vivo y53s তবে এই মোবাইলটা ক্রয় করতে আপনার বাজার থাকতে হবে ২০ হাজার + । যদিও বা এটা তেমন কোন কম দামি মোবাইল নয় তারপরেও অনেক লোক এই মোবাইলটা ব্যবহার করে থাকে।

যেমন দাম তেমন পারফরম্যান্স, এই ইউজার ফ্রেন্ডলি এবং বাজেট ফ্রেন্ডলি মোবাইলটি আপনি খুব সহজেই ক্রয় করে নিতে পারবেন বাংলাদেশের টাকা যে কোন অফিসিয়ালি দোকান থেকে। অর্থাৎ যে সমস্ত রেজিস্ট্রেশন করা দোকান রয়েছে সেখান থেকে অফিসিয়ালি প্রাইস অনুযায়ী ক্রয় করতে পারবেন।

তবে আপনারা চাইলে বিভোর যে অফিসিয়াল ওয়েবসাইট রয়েছে সেখান থেকে নির্দ্বিধায় আপনি অনলাইনে অর্ডার করতে পারবেন। আশা করা যায় তারা খুব দ্রুত আপনার প্রোডাক্টটা পৌঁছে দিবে। এই মডেলের নিচে কিছু স্পেসিফিকেশন দেওয়া হল যেগুলো কিনা বেসিক।

model vivo Y53s
Ram 8
Rom 128
battery 5000mAh (TYP)
camera Front 16MP / Rear 64MP*+2MP+2MP
color Deep Sea Blue Fantastic Rainbow
screen 6.58-inch
bdt price 20,990 BDT+ VAT

Vivo Y33s | ভিভো সেটের দাম কত


আপনার বাজেট যদি ভিভো মোবাইল ক্রয় করার জন্য ২৬ হাজার টাকা হয়ে থাকে তাহলে এই মোবাইলটি ক্রয় করতে পারেন আশা করি খুব একটা ভালো পারফরমেন্স পাবেন। তবে এর আগে তো আপনাকেই মোবাইল সম্পর্কে কিছু basics ধারণা থাকতে হবে তাই না?

ঠিক তার ওই ভিত্তিতে ভিভো কোম্পানির এই মডেলের কিছু

Vivo Y33s | ভিভো সেটের দাম কত

বেসিক স্পেসিফিকেশন আপনাদের সাথে নিচে টেবল আকারে শেয়ার করার চেষ্টা করেছি। সুতরাং আপনারা সেখান থেকে খুব ভালোভাবে জেনে নিতে পারবেন।

এই মোবাইলটা যদি বর্তমান সময়ে এভেলেবল থাকে তাহলে আপনারা যে কোন দোকানে পেয়ে যাবেন বিভোর আন্ডারে থাকা দোকানগুলোতে। তবে আরেকটা মজার বিষয় হচ্ছে আপনি চাইলে সরাসরি অফিশিয়ালি ভাবে অনলাইনে অর্ডার করতে পারবেন।

model Vivo Y33s
Ram 8
Rom 128
battery 5000mAh (TYP)
camera Front 16MP / Rear 50MP+2MP+2MP
color Mirror Black / Starry Gold / Midday Dream
screen 6.58-inch
bdt price 25,999 BDT+ VAT

শিওর ক্যাশ একাউন্ট খোলার নিয়ম।

10000 টাকার মধ্যে ভিভো মোবাইল

10000 টাকার মধ্যে ভিভো মোবাইল এই প্রাইস টা খুব ইউজার ফ্রেন্ডলি। কেননা বর্তমান সময়ে প্রায় অনেক মানুষ আছে যারা কিনা দশ হাজার টাকার ভিতরে মোবাইল ক্রয় করতে চাই। তাছাড়া আমরা যদি কোন একটা মোবাইল মার্কেটে যায় সেখানেও দশ হাজার টাকার মোবাইল অনেকগুলো অ্যাভেলেবল রয়েছে সেটা আমরা দেখতে পাই।

তবে vivo কোম্পানি যেহেতু বর্তমানে সময়ের খুব জনপ্রিয় একটা ব্র্যান্ড তাই কমবেশি সকলেই মোবাইলটা পছন্দ করে তাকে। যদিও বা বর্তমান মার্কেটের মধ্যে অনেক হাই কোয়ালিটি ব্র্যান্ড পাওয়া যায়। আমার আশেপাশের লোকজন অনেকেই এই কোম্পানির মোবাইল ব্যবহার করে সুতরাং আপনি যদি 10000 টাকার ভিতরে মোবাইল নিতে চান ভিভো কোম্পানি থেকে তাহলে নিচে একটা মডেল দিয়ে দিয়েছি আমি।

এখন আমি যে মোবাইলটি শেয়ার করতে যাচ্ছি ভিভোর সেই মডেলটা হচ্ছে vivo y01 বর্তমান বাজার মূল্য হচ্ছে বাংলাদেশের মধ্যে 11,599 BDT+ VAT । যেটা কিনা প্রায় দশ হাজারের কাছাকাছি বললেই চলে তবে এর আগে প্রাইস আরেকটু কম ছিল। এখন যেহেতু ডলারের দাম বেড়ে গেছে তাই হয়তো মোবাইলের দামও বেড়ে গেছে।

আপনাদের সুবিধার তিনি নিচে কিছু স্পেসিফিকেশন দেওয়া হল যেখান থেকে আপনারা বেসিক ধারণা পেতে পারেন এই মডেল সম্পর্কে। তাহলে চলুন সেই বিষয়গুলো জেনে নেয়া যাক।

model vivo y01
Ram 2
Rom 32
battery 5000mAh (TYP)
camera Front 5MP / Rear 8MP
color Elegant Black, Sapphire Blue
screen 6.51-inch
bdt price 11,599 BDT+ VAT

সিম কার নামে রেজিস্ট্রেশন কিভাবে জানব

12 হাজার টাকার মোবাইল vivo

আপনাদের জন্য ১২ হাজার টাকার ভিতরে একটা ভিভো মোবাইল নিয়ে এসেছি যেটা কিনা আপনি চাইলে অনলাইন থেকে ক্রয় করতে পারবেন সরাসরি অফিশিয়ালি ওয়েবসাইট থেকে। তো এখন আমরা মোবাইলটার কিছু স্পেসিফিকেশন জানবো বেসিকালি।

model Vivo Y12s
Ram 2
Rom 32
battery 5000mAh (TYP)
camera Front 8MP / Rear 13MP+2MP
color Phantom Black / Glacier Blue
screen 6.51-inch
bdt price 12,990 BDT+ VAT


উপসংহারঃ আজকের এই নিবন্ধ থেকে আপনি একটু হলেও জানতে পেরেছেন কিংবা উপকারে এসেছে কম দামে vivo সেট সম্পর্কে। আজকের এই আর্টিকেলটি আপনার বন্ধু-বান্ধব কিংবা আত্মীয়-স্বজনের কাছে শেয়ার করতে পারেন ।ধন্যবাদ।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url