ফ্রী ফায়ার এডভান্স সার্ভার রেজিস্ট্রেশন | free fire advance server registration

আমাদের মত অনেকে আছেন যারা ফ্রি ফায়ার এডভান্স আবার কিভাবে রেজিস্ট্রেশন করতে হয় এটা জানেন না। যার কারণে অনেকের মাঝে এমন এক আগ্রহ জন্ম হয়েছে যে তারা ফ্রি ফায়ার এডভান্স সার্ভার রেজিস্ট্রেশন করার নিয়ম সম্পর্কে জানতে।

তাই আপনি যদি আজকের আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত ভালোভাবে মনোযোগ দিয়ে করেন তাহলে আর্টিকেলের কোন এক জায়গায় পেয়ে যাবেন ফ্রী ফায়ার এর নতুন সার্ভারের এক্টিভিশন কোড।

অর্থাৎ যেটাকে আমরা ফ্রি ফায়ার এডভান্স সার্ভার বলে চিনে থাকি। তাই আপনি যদি এসব বিষয় নিয়ে যারা আগ্রহী হয়ে থাকেন তাহলে আজকের এই আর্টিকেলটি আপনার জন্য অনেক হেল্পফুল হবে। তাই এখনই অবশ্যই আর্টিকেলটি পড়া শুরু করে দিন।

আরো পড়ুনঃ পাসপোর্ট করার নিয়ম | পাসপোর্ট করতে কি কি লাগে

ফ্রী ফায়ার এডভান্স সার্ভার রেজিস্ট্রেশন | free fire advance server registration
ফ্রী ফায়ার এডভান্স সার্ভার রেজিস্ট্রেশন | free fire advance server registration

আরো পড়ুনঃ গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ

What is garena free fire?

হয়তো আমরা অনেকেই গেরিলা/Garena? ফ্রি ফায়ার নামে একটা নাম শুনেছি কিন্তু আমরা অনেকেই জানিনা আসলে এটা কি। তাহলে চলুন গেরিলা প্রী ফায়ার এটা কি একটু জেনে যাক।

গারেনা ফ্রী ফায়ার বা GFF হল এমন একটি মাল্টিপ্লেয়ার ব্যাটল রয়েল গেম যেটাতে কিনা মূলত প্রতিটি প্লেয়ার কে অন্য ৪০ জন প্লেয়ারের সাথে খেলতে হয়। এটা মূলত তৈরি করা হয়েছে ১১১ ডটস স্টুডিওর মাধ্যমে।

এটি হচ্ছে পুরো পৃথিবীর মধ্যে অন্যতম জনপ্রিয় একটি গেম এটি প্রথম রয়েল বেটেল গেম গুলোর মধ্যে অন্যতম একটি। তারমানে এটা যে কেউ খুব সহজেই খেলতে পারে একজন নতুন প্লেয়ার খুব সহজে খেলতে পারে এবং লেবেল অতিক্রম করতে পারে।

আরো পড়ুনঃ সৌদি আরবের ঈদ কবে ২০২২ | বাংলাদেশে ঈদুল আজহা কবে হবে 2022

What is the Advanced Server in Free Fire? ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার কি?

ফ্রী ফায়ার এর এই অ্যাডভান্স সার্ভার টি হলো গেরিনা ফ্রি ফায়ার এর ব্যাটা ভার্সন। যেটা কিনা মূলত যে সমস্ত আগ্রহী এবং আকর্ষণীয় রয়েছে তাদের নতুন নতুন ফিউচার প্রকাশ করার আগে চেষ্টা করতে দেয়।

মূলত অ্যাডভান্স সার্ভার এর মধ্যে যে সমস্ত ফিউচার গুলি অ্যাড করা হয় সেগুলো আসল গেমের মধ্যে আপডেট করার সাথে সাথেই অ্যাড হয়ে যায়। এডভান্স সার্ভার করে সেখানে কোন প্রকার বলতে আছে কিনা সেটা চেক করে থাকে।

ফ্রী ফায়ার এডভান্স সার্ভার রেজিস্ট্রেশন | free fire advanced server registration

কমবেশি আমরা সকলেই জানি বেশ কয়েকদিন আগেই গ্যারিনা ফ্রী ফায়ার এডভান্স সার্ভার নামে একটি নতুন সার্ভার লঞ্চ করেছিল। এই সার্ভার এর মধ্যে কিছু সংখ্যক গেমারদেরকে ফ্রি ইবুক হিসেবে সুযোগ করে দিয়েছে।

আপনি যদি ফ্রী ফায়ারের এই এডভান্স সার্ভিসটি পেতে চান তাহলে আপনাকে অবশ্যই রেজিস্ট্রেশন করতে হবে। তো আপনি কিভাবে রেজিস্ট্রেশন করবেন সেটা আজকের এই আর্টিকেলে আমি আপনাদের সাথে শেয়ার করব। free fire advance server

জেটাকে কিনা আমরা অনেকেই ফ্রি ফায়ার এডভান্স সার্ভার রেজিস্ট্রেশন নামে জেনে থাকি। তাই আপনিও যদি এই সার্ভারের মধ্যে কিভাবে রেজিস্ট্রেশন করতে হয় জানতে চান তাহলে আর্টিকেল টি আপনার জন্যই অনেক হেল্পফুল হবে।

আরো পড়ুনঃ যমুনা সেতু কত কিলোমিটার | যমুনা সেতু কত সালে উদ্বোধন করা হয়েছে

ফ্রী ফায়ার এডভান্স সার্ভার | free fire advance server activation code

আপনি যদি তাদের এই সার্ভারে রেজিস্ট্রেশন করতে চান তাহলে খুব সহজেই করতে পারবেন। অর্থাৎ ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভারের রেজিস্ট্রেশন করা অত্যন্ত সহজ একটা বিষয় এবং পদ্ধতি।

কেননা ফ্রি ফায়ার তারা একটা সিদ্ধান্ত নিয়েছে যে তারা কিছু সংখ্যক লোকদেরকে এই ফ্রি রেজিস্ট্রেশনের সুযোগ দিবে। বিশেষ করে যারা কিনা স্ট্রিমিং করে এবং ফ্রী ফায়ারের সাথে খুবই ভাল ভাবে সংযুক্ত রয়েছে।

অর্থাৎ এই সমস্ত লোকদেরকেই তারা তাদের এই এডভান্স সার্ভারের এক্সেস টা দেবে। যাতে কিনা তারা তাদের এই সার্ভারের মধ্যে যে সমস্ত ক্রুটি রয়েছে সবগুলোই বের করতে হয় এবং ভাগ করে নিতে পারে।

তারা সম্প্রতি সিদ্ধান্ত নিয়েছে যে সমস্ত খেলোয়াড়রা আছে তাদেরকে যেন তারা একটা ক্লিন এবং পরিষ্কার এক্সপেরিয়েন্স শেয়ার করতে পারে। মোট কথা হচ্ছে তারা চায় তাদের এই গেমকে আরো যেন উন্নত করতে পারে।

আরো পড়ুনঃ ড্রাইভিং লাইসেন্স হয়েছে কিনা কিভাবে জানবো

ফ্রী ফায়ার এডভান্স সার্ভার | free fire advanced server registration code

তাহলে চলুন এখন আমরা মূল কথায় চলে যাই অর্থাৎ কিভাবে আপনি ফ্রি ফায়ার এডভান্স সার্ভারে রেজিস্ট্রেশন করবেন এবং সেখানে কিভাবে আপনার অ্যাক্টিভেশন করতে কালেক্ট করবেন সবগুলিই বিস্তারিতভাবে ইনশাআল্লাহ।

আপনি যদি তাদের এই সার্ভার যেটা কিনা ফ্রি ফায়ার এডভেন্স সার্ভার এবং যে সার্ভার টি সম্প্রতি লঞ্চ হয়েছে সেখানে রেজিস্ট্রেশন করতে চান তাহলে আপনাকে সর্বপ্রথম এই লিংকের মধ্যে প্রবেশ করতে হবে। 

আপনি কিভাবে সেই সম্প্রতি লঞ্চ হওয়া সার্ভারের মধ্যে রেজিস্ট্রেশন করবেন এবং একাউন্ট ক্রিয়েট করবেন সবগুলোই যদি আপনি বিস্তারিতভাবে জানতে চান তাহলে আপনাকে আর্টিকেলটি ভালোভাবে মনোযোগ দিয়ে পড়তে হবে।

তো আমি আপনাকে যে লিংকটার কথা বলেছিলাম সেটা আপনি পেয়ে যাবেন যেখানে আমি বলেছি স্টেপ বাই স্টেপ ফ্রি ফায়ার এডভান্স সার্ভারে রেজিস্ট্রেশনের কথা সেখানে পেয়ে যাবেন।

কিভাবে আপনি ফ্রি ফায়ার এডভান্স রেজিস্ট্রেশন করবেন সেগুলো আমি নিচে স্টেপ বাই স্টেপ আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। তাই আপনি ভালোভাবে পোস্টি পড়া আরম্ভ করে দিন।

আরো পড়ুনঃ টাকা ইনকাম করার অ্যাপ ২০২২ বাংলাদেশ

ফ্রী ফায়ার এডভান্স সার্ভার রেজিস্ট্রেশন ‌| free fire advance server download

আপনি কি এতক্ষণ চিন্তা করতেছেন কখন জানি রেজিস্ট্রেশন করার কথাটা বলবে। তাহলে আমি আপনাদের সাথে এখনো শেয়ার করতে যাচ্ছি কিভাবে ফ্রি ফায়ার এডভান্স সার্ভারে রেজিস্ট্রেশন করবেন এইসব বিষয় নিয়ে।

আপনি যদি যে সম্প্রতি সার্ভারটা লঞ্চ করেছে,সেখানে রেজিস্ট্রেশন এবং তাদের সেই অ্যাপসটা কিভাবে ডাউনলোড করতে হয়।সে সব বিষয় নিয়ে জানতে চান এবং তাদের নতুন ফিউচার উপভোগ করতে চান তাহলে কিভাবে করবেন রেজিস্ট্রেশন কিভাবে করতে হয় সবগুলো নিচে স্টেপ বাই স্টেপ দেওয়া হল।

তার জন্য অবশ্যই আপনাকে নিচের স্টেপ গুলো ভালোভাবে ফলো করতে হবে এবং সে অনুযায়ী আপনার কাজ আরম্ভ করতে হবে। তাহলে চলুন আর বকবক না করে শুরু করা যাক।

স্টেপ ১:- ফ্রী ফায়ার এডভান্স সার্ভার অফিসিয়াল ওয়েবসাইট

  • আপনি যদি তাদের ফ্রী ফায়ার এডভান্স আবার নতুন ফিউচার উপভোগ এবং নতুন সার্ভারে রেজিস্ট্রেশন করতে চান তাহলে আপনাকে সর্বপ্রথম তাদের অফিসিয়ালি যে ওয়েবসাইট আছে সেখানে প্রবেশ করতে হবে।
  • তো আপনি যদি কিভাবে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করবেন এবং কিভাবে রেজিস্ট্রেশন করবেন এবং কোড কোথায় পাবেন সবগুলো বিস্তারিত ভাবে জানার জন্য নিচের স্টেপ গুলো ভালোভাবে ফলো করবেন।

স্টেপ ২:- গেরিনা ফ্রি ফায়ার এডভান্স সার্ভার রেজিস্ট্রেশন ওয়েবসাইট

  1. আমি আপনাদেরকে নিশ্চয়ই উপরে একটা ওয়েবসাইটের কথা বলেছিলাম যেখানে গিয়ে মূলত আপনাকে নতুন সার্ভারে রেজিস্ট্রেশন করার জন্য যেতে হবে। তো সুতরাং আপনি যদি রেজিস্ট্রেশন করতে চান তাহলে আপনাকে সর্বপ্রথম তাদের ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। তাই আপনি রেজিস্ট্রেশন করার জন্য সর্বপ্রথম এখানে ক্লিক করে তাদের ওয়েব সাইটে চলে যান।
  2. তো আপনি উপরে দেওয়া লিংকে ক্লিক করার সাথে সাথে আপনাকে একটা নতুন পেজে নিয়ে যাওয়া হবে। সেখানে আপনি নিচের ছবির মত একটা পেজ দেখতে পাবেন। তারপরে আপনাকে কি করতে হবে সেটা নিচের স্টেপে বলে দেওয়া হয়েছে।

ফ্রী ফায়ার এডভান্স সার্ভার রেজিস্ট্রেশন | free fire advance server registration
ফ্রী ফায়ার এডভান্স সার্ভার রেজিস্ট্রেশন | free fire advance server registration


স্টেপ ৩:- free fire advance server registration

  • লিংক ক্লিক করে আপনার সামনে যে পেজটি ওপেন হবে সেখানে উপরে দেওয়া ছবির মত একটা পেজ দেখতে পাবেন। সেখানে অবশ্যই আপনি দুইটা অপশন দেখতে পাচ্ছেন 1. Login Facebook 2. Login Google অর্থাৎ এখন আপনাকে লগইন করার বিষয়।
  • মোটকথা হচ্ছে আপনি এই সার্ভার এর মধ্যে দুইটি উপায়ে লগইন কিংবা রেজিস্ট্রেশন করতে পারবেন। একটা হচ্ছে ফেসবুকের মাধ্যমে অফারটা হচ্ছে গুগল একাউন্টের মাধ্যমে। এখানে আপনার যেটা ইচ্ছে সেটাতে ক্লিক করুন। তবে আমি আপনাকে রিকমেন্ড করবো গুগলের মাধ্যমে করার জন্য।
  • তো আপনি এখান থেকে কোন একটা অপশন সিলেক্ট করার পর আপনার সামনে একটা নতুন পেজ ওপেন হবে । তারপর আপনি কি করবেন সেটা নিচের স্টেপে বলে দেওয়া হয়েছে।

স্টেপ ৪:-ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার একাউন্ট রেজিস্ট্রেশন

  1. Login Facebook অথবা Login Google এ ক্লিক করার পরে আপনার সামনে যে পেজটা ওপেন হবে সেখানে মূলত আপনার ডিটেলস গুলো উল্লেখ করতে হবে।
  2. আপনার খুব ভালভাবে বসান এবং আপনার একটা প্রচলিত ইমেইল এবং নাম্বার দিয়ে দিবেন যেটাতে কিনা একটি অ্যাক্টিভেশন কোড পাঠানো হবে।
  3. এখানে আপনার ডিটেলস এর মধ্যে কি কি দিতে বলেছে সবগুলো বিস্তারিত হবে পড়ে নেবেন। এবং সঠিকভাবে সবগুলো খালিঘর ফিলাপ করার চেষ্টা করবেন।
  4. আপনি যদি আপনার যাওয়ার সমস্ত ডিটেইলস গুলো সঠিকভাবে দেখতে পান তাহলে সাবমিট বাটনে ক্লিক করুন। অর্থাৎ মূল কথা হচ্ছে আপনার ডিটেইলস গুলো সাবমিট করে দিন।

স্টেপ ৫:- ফ্রী ফায়ার এডভান্স সার্ভার এক্টিভেশন কোড

  • আপনি আপনার ডিটেলস গুলো দেওয়ার সময় যে ফোন নাম্বার অথবা ইমেইল নাম্বারটি সাবমিট করেছিলেন সেখানে একটা অ্যাক্টিভেশন কোড পাঠানো হবে। যদি পেয়ে যান তাহলে মনে করবেন আপনাকে তারা ফ্রি ফায়ার এডভান্স সার্ভারের এক্সেস দিয়েছে বা অনুমতি দিয়েছে।
  • তবে একটা গুরুত্বপূর্ণ বিষয় মনে রাখবেন যে, যে সমস্ত খেলোয়াড় রা তাদের এই সার্ভারের মধ্যে অপরিহার্য খেলার জন্য লগইন করতেছেন তারা অ্যাক্টিভেশন কোডটি পাবেন না।
  • কেননা শুধুমাত্র তারা কিছু সংখ্যক গেইমারদেরকেই এই সার্ভার এর অনুমতি দিবে। অর্থাৎ সম্প্রতি ফ্রী ফায়ার এর যে এডভান্স সার্ভারটি চালু হয়েছে সেখানে তারা শুধুমাত্র অল্প সংখ্যক গেমারদেরকে এই সুযোগ দিতে যাচ্ছে।

ফ্রী ফায়ার এডভান্স সার্ভার রেজিস্ট্রেশন | free fire advance server registration

আশা করি আপনি যদি আমার দেওয়ার ওপরের সমস্ত স্টেপগুলো ভালোভাবে ফলো করেন তাহলে আপনিও একটি ফ্রি ফায়ার এডভান্স সার্ভারে একাউন্ট রেজিস্ট্রেশন করতে পারবেন কিংবা লগইন করতে পারবেন।

তবে একটা কথা মনে রাখবেন যে আমি আপনাদের সাথে একটা বিষয় আগে থেকে শেয়ার করেছিলাম সেটা হচ্ছে তারা ফ্রি ফায়ার এডভান্স সার্ভার যেটা লঞ্চ করেছে সেটা মূলত একটা পরীক্ষামূলকভাবে পরীক্ষা চালাচ্ছে।

তাই এটা যেহেতু পরীক্ষা মুলকভাবে চালু করেছে সুতরাং যে কোন সময় এই সার্ভার টা বন্ধ হয়ে যেতে পারে। তাই আপনারা যদি আমার এই আর্টিকেল কিংবা টিউনটি পড়ার পরে রেজিস্ট্রেশন কিংবা লগইন করতে না পারেন তাহলে আপনারা ভিন্ন আরেকটি উপায় অবলম্বন করবেন। free fire ob34 advance server

যেই তথ্যটা হয়তো আপনি গুগল কিংবা ইউটিউব এর মধ্যে পেয়ে যেতে পারেন তাই আপনি গুগল কিংবা ইউটিউবে গিয়ে ভালোভাবে সার্চ করে দেখুন কিভাবে কি করতে হয়। আশা করি বুঝতে পেরেছেন।

তবে আমার যতটুকু মনে হয় তারা এই সার্ভারটা অল্প কিছুদিনের মধ্যেই বন্ধ করে দিতে পারে। কেননা তারা তো এটা পরীক্ষামূলকভাবে শুধুমাত্র পরীক্ষা করার জন্যই বের করেছে। তবে আশাকরি তাদের এই সার্ভারটা যদি সব ঠিকঠাক থাকে। তাহলে খুব দ্রুত আপনারা app এর মাধ্যমে এই গেমটা খুব ভালোভাবে খেলতে পারে।

আরো পড়ুনঃ মালয়েশিয়া কি কি কাজ করা যায় | মালয়েশিয়া ভিসা কবে থেকে শুরু হবে

Free fire advanced server activation code

আবার আমরা অনেক সময় বিভিন্ন কারণে আমাদের অ্যাক্টিভেশন কোড টা ইমেইল কিংবা ফোন নাম্বারের মাধ্যমে পাই না। তাই আপনাদের সুবিধার কথা লক্ষ্য করে আমি এখানে একটা নিচে এক্টিভেশন কোড দিয়ে দিয়েছি যেটা কিনা আপনার ট্রাই করতে পারি।

এই কোড দিয়ে আপনার কাজ নাও হতে পারে তবে আপনি ট্রাই করে দেখতে পারেন। কেননা আপনার যেহেতু এখনো এক্টিভেশন করতে আসেনি তাই নাই মামার চেয়ে কানা মামাই ভালো। তাছাড়া যারা কিনা ফ্রি ফায়ার এডভান্স সার্ভার এর এ্যাপ ডাউনলোড করতে পারেননি তারা নিচে দেওয়া লিঙ্ক থেকে ডাউনলোড করে নিতে পারবেন আশা করি।

কোডঃ-- Q1U567UA9R4605GN

Free fire advance server APK download

আমাদের মধ্যে অনেকে আছেন যারা কিনা ফ্রি ফায়ার এডভান্স সার্ভারের এপিকে যেটা আছে সেটা জানতে চাই। কিন্তু অনেক খোঁজাখুঁজি করার পরেও বিভিন্ন প্রকার ফ্রি ফায়ার অ্যাপস ডাউনলোড করতে পারলেও যে এটা অরিজিনাল ফ্রী ফায়ার এডভান্স সার্ভার এর এফিকে রয়েছে সেটা দুর্ভাগ্যবশত ডাউনলোড করতে পারেন না।

মূলত সেই সমস্ত লোকদেরকে উদ্দেশ্য করে আমি এখানে একটা লিংক দিয়ে দেব আপনারা সেখান থেকে ডাউনলোড করার ট্রাই করতে পারেন। তাই আপনি যদি এডভান্স সার্ভার টা ডাউনলোড করতে চান তাহলে এখানে ক্লিক করুন।

Next Post Previous Post
1 Comments
  • SHABUDDIN
    SHABUDDIN ১৪ জানুয়ারী, ২০২৩ এ ১:৫৩ AM

    SHABUDDIN

Add Comment
comment url