শিওর ক্যাশ কোড | sure cash code 2023

শিওর ক্যাশ কোড | sure cash code :- আপনি যদি আপনার স্মার্টফোন কিংবা বাটন মোবাইলে শিওর ক্যাশ একাউন্ট এর ইউএসএসডি কোড ডায়াল করার মাধ্যমে একাউন্টের সব সেবা উপভোগ করতে চান সে ক্ষেত্রে অবশ্যই আজকের আর্টিকেলটি আপনার জন্য লেখা হয়েছে। কেননা আজকেরে আর্টিকেলে আমি আপনাদের সাথে বিস্তারিত শেয়ার করার চেষ্টা করবো শিওর ক্যাশ কোড বা শিওর ক্যাশ ইউএসএসডি কোড।


শিওর ক্যাশ কোড | sure cash code 2023





শিওর ক্যাশ কোড | sure cash code:- আমরা সকলেই জানি ইতিমধ্যে বাংলাদেশের মধ্যে অনেক মোবাইল ব্যাংকিং সেবা চালু হয়েছে যেমন বিকাশ নগদ রকেট ইত্যাদি। এবং তার মধ্যে আরেকটি উন্নত মানের সেবা প্রদানকারী মোবাইল ব্যাংকিং সেবা হচ্ছে শিওর ক্যাশ মোবাইল ব্যাংকিং। আমরা সকলেই জানি রকেট একটি মোবাইল ব্যাংকিং একাউন্ট যেটি কিনা ডাচ বাংলা ব্যাংকিং এর মাধ্যমে পরিচালিত হয়ে থাকে। অর্থাৎ ডাচ-বাংলার আন্ডারে একটি মোবাইল ব্যাংকিং সেবা হচ্ছে রকেট।

আরো পড়ুনঃ  ঈদের নামাজ কি? ঈদের নামাজ পড়ার নিয়ম ও নিয়ত। বিস্তারিত

শিওর ক্যাশ কোড:- রকেটের মতো শিওর ক্যাশ হচ্ছে এমন একটি মোবাইল ব্যাংকিং সেবা যেটা কিনা রূপালী ব্যাংকের মাধ্যমে বা রূপালী ব্যাংকের আন্ডারে পরিচালিত হয়ে থাকে। শিওর ক্যাশ এর ইউএসএসডি কোড বা শিওর ক্যাশ এর কোড কি এবিষয়ে সম্পর্কে যদি আপনার ধারনা না থাকে সে ক্ষেত্রে আজকের এই আর্টিকেল থেকে সম্পূর্ণ ধারণা পেয়ে যাবেন। তাহলে আর কথা না বাড়িয়ে শুরু করা যাক।

শিওর ক্যাশ কোড | sure cash code কি

শিওর ক্যাশ কোড | sure cash code:- শিওর ক্যাশ কোড | sure cash code:- এখন আমরা জানবো শিওর ক্যাশ এর ইউএসএসডি কোড কি আপনি যদি এটা নিয়ে দুশ্চিন্তায় থাকেন তাহলে এখনি জেনে নিন। শিওর ক্যাশ এর ইউএসএসডি কোড হচ্ছে *৪৫৭# এটি। sure cash USSD code is *457# . অর্থাৎ এই কোডটি আপনার বাটন ফোন কিংবা স্মার্টফোন বলতে গেলে সব ধরনের মোবাইল ফোনে অর্থাৎ আপনার শিওর ক্যাশ একাউন্ট যে সিম আছে এ সিম থেকে এই কোডটি ডায়াল করার মাধ্যমে আপনার অ্যাকাউন্টের সমস্ত তথ্য যেমন দেখতে পাবেন তেমনি সব ধরনের সেবা গ্রহণ করতে পারবেন।

See also  ২০২৪ সালের সরকারি ছুটির তালিকা | sorkari chutir talika 2024

sure cash code:- আমি আপনাদেরকে আগে থেকে বলে দিয়েছি আমরা সকলেই জানি বাংলাদেশের মধ্যে অনেকগুলো মোবাইল অপারেটর রয়েছে। তো আপনার যদি শিওর ক্যাশ একাউন্ট থেকে থাকে সে ক্ষেত্রে বিভিন্ন অফারের অনুযায়ী শিওর ক্যাশ ইউএসএসডি কোড রয়েছে। অর্থাৎ বিভিন্ন অপারেটর ভেদে শিওর ক্যাশ একাউন্ট এর ইউএসএসডি কোড ডায়াল করতে হয়। তো আপনাদের সুবিধার্থে আমি নিচের সবগুলো বিস্তারিতভাবে বর্ণনা করে দিবো ইনশাল্লাহ।

আরো পড়ুনঃ এসএসসি পরীক্ষার রুটিন ২০২২ । এসএসসি কোন কোন বিষয়ে পরীক্ষা হবে।

গ্রামীণফোন সিমে শিওর ক্যাশ এর ইউএসএসডি কোড | sure cash code

আপনি শিওর ক্যাশ এর যে অ্যাকাউন্ট খুলেছিলেন সেটা যদি গ্রামীণফোন সিম হয়ে থাকে। এবং আপনি যদি শিওর ক্যাশ এর ইউএসএসডি কোড ডায়াল করার মাধ্যমে সমস্ত সেবা গ্রহণ করতে চান সেক্ষেত্রে আপনাকে আপনার ডায়াল প্যাড থেকে অবশ্যই ডায়াল করতে হবে *৪৯৫# অর্থাৎ এই কোডটি আপনার গ্রামীন সিমের শিওর ক্যাশ একাউন্ট চেক করার কোড।

এয়ারটেল সিমে শিওর ক্যাশ এর ইউএসএসডি কোড | sure cash code

আপনি যে শিওর ক্যাশ একাউন্ট বলেছিলেন সেটা যদি আপনার এয়ারটেল কোম্পানির সিম হয়ে থাকে। সে ক্ষেত্রে আপনি যদি শিওর ক্যাশ এর নির্দিষ্ট কোডটি ডায়াল করে সমস্ত সেবা উপভোগ করতে চান কিংবা শিওর ক্যাশ লেনদেন করতে চান তাহলে আপনাকে আপনার ফোনের ডায়াল প্যাডে গিয়ে ডায়াল করতে হবে *২৫৭# অথবা *২৭০# এই কোডটি ডায়াল করার সাথে সাথে আপনি শিওর ক্যাশ একাউন্ট ব্যবহার করতে পারবেন।

আরো পড়ুনঃ চুল দ্রুত লম্বা ও ঘন কালো করার ঘরোয়া উপায়।

রবি সিমে শিওর ক্যাশ এর ইউএসএসডি কোড | sure cash code

আপনি যদি রবি সিমের শিওর ক্যাশ একাউন্ট খুলে থাকেন অর্থাৎ আপনি শিওর ক্যাশ একাউন্ট খুলেছেন ঠিক আছে কিন্তু সেটি যদি রবি সিমে হয়ে থাকে। তাহলে আপনি যদি ইউএসএসডি কোড ডায়াল করার মাধ্যমে অর্থাৎ শিওর ক্যাশ এর যে নির্দিষ্ট কোডটি রয়েছে সেটি ডায়াল করার মাধ্যমে তাদের সমস্ত ফিউচার উপভোগ করতে চান সে ক্ষেত্রে অবশ্যই ডায়াল করতে হবে *৪৯৫# আপনার রবি সিমের শিওর ক্যাশ একাউন্ট চেক করার জন্য এই কোডটি ডায়াল করতে হবে।

See also  আমি জিপিএ ৫ পেয়েছি english translation | আমি পেয়েছি meaning in english

বাংলালিংক সিমে শিওর ক্যাশ এর ইউএসএসডি কোড | sure cash code

আপনার শিওর ক্যাশ একাউন্ট এর সিম টি যদি বাংলালিনক হয়ে থাকে সে ক্ষেত্রে আপনি যদি ইউএসএসডি কোড ডায়াল করার মাধ্যমে আপনার বাংলালিংকের শিওর ক্যাশ একাউন্ট চেক করতে চান সেক্ষেত্রে অবশ্যই ডায়াল করতে হবে *৪৯৫# এই কোডটি ডায়াল করার মাধ্যমে আপনি বাংলালিংকের শিওর ক্যাশ একাউন্ট এর আশাকরি সমস্ত ফিউচার উপভোগ করতে পারবেন। বলা চলে রবি সিম এবং বাংলালিংক সিমের শিওর ক্যাশ ইউএসএসডি কোড একই রকম।

আরো পড়ুনঃ বিকাশ সেভিংস কি? বিকাশ সেভিংস একাউন্ট খোলার নিয়ম।

এবং আপনার শিওর ক্যাশ একাউন্ট যদি টেলিটক সিম হয়ে থাকে অর্থাৎ যে টেলিটক সিম কিনে আমাদের সম্পূর্ণ বাংলাদেশ জনগণের একটি সিম কোম্পানি। সেই টেলিটক সিমে যদি আপনার শিওর ক্যাশ একাউন্ট খোলা থাকে এবং সেটি যদি আপনি ইউএস এসডি কোড ডায়াল করার মাধ্যমে ব্যবহার করতে চান কিংবা লেনদেন করতে চান সেক্ষেত্রে আপনাকে অবশ্যই ডায়াল করতে হবে *৩৮৫#। অর্থাৎ আপনার টেলিটক সিমের শিওর ক্যাশ একাউন্ট এর সমস্ত ফিউচার উপভোগ করার জন্য এই কোডটি ডায়াল করতে পারেন।

আমি উপরে যে সমস্ত শিওর ক্যাশ কোড, sure cash code আপনাদের সাথে শেয়ার করেছি সেগুলো যদি আপনার শিওর ক্যাশ একাউন্ট যে সিমে আছে সেই সিম থেকে ডায়াল করেন সেক্ষেত্রে অবশ্যই আপনার মোবাইলে শিওর ক্যাশ এর মোবাইল মেনু দেখতে পাবেন। আশাকরি এ পর্যন্ত বুঝতে পেরেছেন শিওর ক্যাশ একাউন্ট এর ইউএসএসডি কোড কি।

শিওর ক্যাশ ব্যালেন্স চেক কোড | Sure cash balance check code

শিওর ক্যাশ ব্যালেন্স চেক কোড:- আশা করি আমার জানামতে শিওর ক্যাশ একাউন্ট এর ব্যালেন্স চেক করার জন্য নির্দিষ্ট কোনো কোড নেই। তবে আমাদের মধ্যে যারা শিওর ক্যাশ একাউন্ট ব্যবহারকারী রয়েছে অর্থাৎ শিওর ক্যাশ একাউন্ট রয়েছে। এবং আমাদের মধ্যে অনেকেই শিওর ক্যাশ একাউন্টে লেনদেন করে থাকে সে ক্ষেত্রে আমাদেরকে অবশ্যই সেই শিওর ক্যাশ একাউন্ট এর ব্যালেন্স চেক করার কোড জানতে হয়। দুঃখের বিষয় হচ্ছে শিওর ক্যাশ একাউন্ট এর নির্দিষ্ট কোন কোড না থাকার কারণে অর্থাৎ ব্যালেন্স চেক করার জন্য নির্দিষ্ট কোন কোড না থাকার কারণে আমি আপনাদের সাথে শেয়ার করতে পারতেছি না।

See also  পাসপোর্ট চেক করার নিয়ম ২০২৪

আপনি যদি আপনার শিওর ক্যাশ একাউন্ট এর ব্যালেন্স চেক করতে চান সে ক্ষেত্রে অবশ্যই আপনাকে উপরে যাওয়া নিয়ম অনুযায়ী আপনার শিওর ক্যাশ এর ইউএসএসডি কোড ডায়াল করে সেখান থেকে খুব সহজেই ব্যালেন্স দেখে নিতে পারবেন। তবে আপনি শিওর ক্যাশ অ্যাপস এর মাধ্যমে খুব সহজেই আপনার একাউন্টে কত টাকা জমা আছে কিংবা কত টাকা লেনদেন হয়েছে সবকিছু দেখতে পারবেন।

শিওর ক্যাশ হেল্পলাইন নাম্বার | sure cash helpline number

শিওর ক্যাশ হেল্পলাইন নাম্বার:- আমরা অনেকেই মোবাইল ব্যাংকিং একাউন্ট সেবা গ্রহণ করে থাকি সেটা রকেট বিকাশ কিংবা না হোক যেটাই হোক না কেন। কিন্তু আমাদেরকে অনেক সময় অনেক সমস্যার কারণে কিংবা কোন একটা বিষয় সম্পর্কে জানার জন্য তাদের হেল্পলাইন নাম্বার জানার প্রয়োজন পড়ে। অর্থাৎ তাদের হেল্পলাইন নাম্বারটা সংগ্রহ করে তাদের কে কল করতে হয়। তো আপনিও যদি শিওর ক্যাশ হেল্পলাইন নাম্বার জানতে চান সেক্ষেত্রে এখনি জেনে নিন।

আপনি যদি কোন একটা প্রয়োজনে শিওর ক্যাশ হেল্পলাইন নাম্বারে কল করতে ইচ্ছুক হয়ে থাকেন সেক্ষেত্রে আপনাকে অবশ্যই ০৯ ৬১৪ ০১৬৪৯৫ এই নাম্বারে কল করে যোগাযোগ করতে হবে। আশা করি বুঝতে পেরেছেন শিওর ক্যাশ এর হেল্পলাইন নাম্বার কি।

আরো পড়ুনঃ সাজেক ভ্যালি কোথায় অবস্থিত | সাজেক ভ্যালি ভ্রমণ খরচ

আরো পড়ুনঃ রকেট একাউন্ট চেক করার কোড 2022‌ | Rocket account check code.

শিওর ক্যাশ কোন ব্যাংকের ?

শিওর ক্যাশ কোন ব্যাংকের:- আমরা অনেক সময় গুগোল কিংবা ইউটিউবে সার্চ করে থাকি শিওর ক্যাশ কোন ব্যাংকের আন্ডারে। আমরা সকলেই জানি মোবাইল ব্যাংকিং সেবা প্রদানকারী অনেক প্রতিষ্ঠান রয়েছে যেমনঃ রকেট, নগদ, বিকাশ, শিওর ক্যাশ ইত্যাদি‌। তো আমাদের মনে অনেক সময় প্রশ্ন জাগে এর মধ্যে কোন মোবাইল ব্যাংকিং টি কোন ব্যাংকের আন্ডারে অর্থাৎ কোন ব্যাংক দ্বারা পরিচালিত হয়।

তাই আপনি যদি শিওর ক্যাশ কোন ব্যাংকের শিওর ক্যাশ কোন ব্যাংকের আন্ডারে পরিচালিত হয় সে বিষয়ে সম্পর্কে জানতে চাইলে এখনি জেনে নিন। শিওর ক্যাশ হচ্ছে মূলত রূপালী ব্যাংকের আন্ডারে একটি মোবাইল ব্যাংকিং একাউন্ট সেবা। অর্থাৎ শিওর ক্যাশ হচ্ছে রূপালী ব্যাংকের।

আরো পড়ুনঃ ঘরে বসে মোবাইলে আয় 2022