লুডু গেম ডাউনলোড ২০২৩ | লুডু কিং ডাউনলোড করব কিভাবে ?

আমরা সকলেই জানি লুডু গেম হচ্ছে বর্তমান সময়ের জন্য একটা জনপ্রিয় এবং প্রসিদ্ধ খেলা। এই গেমটা ছোট-বড় বৃদ্ধ এবং বয়স্ক বলতে গেলে শিশু থেকে শুরু করে সব ধরনের বয়সের মানুষ এই গেমটি কে পছন্দ করে। 

সেই কারণেই অনেক মানুষ গুগোল কিংবা ইউটিউবে গিয়ে লুডু গেম ডাউনলোড করার নিয়ম অনেকেই সার্চ করে। তাই আজকে আমি চিন্তা করলাম লুডু গেম ডাউনলোড বিষয় সম্পর্কে একটা আর্টিকেল লিখার জন্য। তাই আপনি যদি লুডু গেম ডাউনলোড থেকে শুরু করে লুডো গেম সম্পর্কে আরো বিস্তারিত জানতে চান তাহলে আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়তে পারেন। তাহলে চলুন শুরু করা যাক।

আরো পড়ুনঃ রোজার রাখার নিয়ত এবং ইফতারের দোয়া আরবী বাংলা অর্থ সহ |

বর্তমান সময়ের এই জনপ্রিয় গেম কিভাবে ডাউনলোড করতে হয় সেটা সম্পর্কে জানতে পারবেন আজকের এই আর্টিকেলে। এবং আমি কয়েকটা জনপ্রিয় লুডু গেম ডাউনলোড করার উপায় শেয়ার করব। আপনি ইচ্ছে করলে এই গেমগুলো খুব সহজেই ডাউনলোড করতে পারেন।

লুডু গেম ডাউনলোড ২০২৩ | লুডু কিং ডাউনলোড করব কিভাবে ?

বিশেষ দ্রব্যষ্টঃ সম্প্রতি লুডু গেম এর মধ্যে বিভিন্ন ইসলামী শরিয়া বিরোধী কার্যকলাপ হয়ে থাকে তাই লুডু খেলার ক্ষেত্রে সেগুলোর দিকে লক্ষ্য রাখবেন। যেমনঃ টাকা দিয়ে জুয়া খেলা হয়, বিভিন্ন লুডু গেম এর মধ্যে খারাপ এড দেখানো হয় ইত্যাদি। বিশেষ করে যেগুলোতে বিভিন্ন খারাপ এড দেখায় সেই গেম গুলো ডাউনলোড না করাই ভালো।

আরো পড়ুনঃ রবি কাস্টমার কেয়ার নাম্বার। robi customer care number

লুডু কিং ডাউনলোড। লুডু গেম ডাউনলোড

লুডু কিং এই গেমটি হচ্ছে লুডু গেম এর মধ্যে অন্যতম। এই গেমটি এতটা জনপ্রিয় এবং প্রসিদ্ধ লাভ করেছে যে যার কারণে এই গেমটি প্রায় 300 মিলিয়ন এর উপরে ডাউনলোড হয়েছে। লুডু কিং গেমটির সাইজ হচ্ছে 44 মেগাবাইট। অর্থাৎ আপনার স্মার্টফোনে যদি এই গেমটি ডাউনলোড করতে চান তাহলে অবশ্যই আপনার ফোনে 44 মেগাবাইট জায়গা থাকতে হবে। তাহলেই এই গেমটি আপনার ফোনে ডাউনলোড করতে পারবেন এবং খুব সহজেই খেলতে পারবেন।

See also  কিভাবে ssc রেজাল্ট দেখবো। সকল বোর্ডের এসএসসি রেজাল্ট দেখার নিয়ম।

এই গেমটি খেলার জন্য স্মার্ট ফোনের সর্বশেষ ভার্সন টি প্রয়োজন সেটি হচ্ছে অ্যান্ড্রয়েড 4.1 । যদি আপনার মোবাইলটা এই ভার্সন থেকে কম হয়ে থাকে তাহলে এই গেমটি আপনি খেলতে পারবেন না আপনার এই মোবাইলে। বিশেষ করে এই গেমটি জনপ্রিয় হয়ে উঠেছে বাংলাদেশ, পাকিস্তান, ভারত এবং শ্রীলঙ্কা ইত্যাদি দেশগুলোতে।

আরো পড়ুনঃ বাটন ফোনে উপায় একাউন্ট খোলার নিয়ম 2022

লুডু কিং খেলার নিয়ম। লুডু কিং ডাউনলোড। লুডু গেম ডাউনলোড

গেমটি আপনি আপনার বাড়িতে বন্ধু-বান্ধব এবং আত্মীয় স্বজনের সাথে খুব সহজে খেলতে পারবে। তবে আপনি যদি খুব ভালো ফিউচার গুলো বুক করতে চান তাহলে অবশ্যই ক্রেডিট দিয়ে ক্রয় করে নিতে হবে। এই গেমটি সর্বোচ্চ 6 জন করা যায় এবং সর্বনিম্ন দুজন খেলা যায়। 2 থেকে 6 এর ভিতরে প্রত্যেক ব্যক্তি খেলতে পারবে। লুডো গেম ডাউনলোড লুডু কিং ডাউনলোড করার জন্য এখানে ক্লিক করুন

লুডু গেম ডাউনলোড করার নিয়ম

দ্বিতীয় যে গেমটির কথা বলব সেটি হচ্ছে লুডু গেম। লুডু গেম এর মধ্যে আরেকটি জনপ্রিয় গেম হচ্ছে লুডু গেম। এটি আপনি খুব সহজেই ডাউনলোড করে নিতে পারবেন আপনার স্মার্টফোনে। এই জনপ্রিয় লুডু গেম ডাউনলোড হয়েছে প্রায় 100 মিলিয়ন এর উর্দ্ধে। লুডু গেমটির সাইজ হচ্ছে 15 মেগাবাইট আপনি যদি আপনার স্মার্টফোনে এই লুডু গেম ডাউনলোড করতে চান তাহলে অবশ্যই আপনার ফোনে স্টোরেজে 15 মেগাবাইট জায়গা থাকতে হবে।

এই গেমটি ডাউনলোড করার জন্য সর্বনিম্ন যে স্মার্টফোন রয়েছে হঠাৎ সর্বনিম্ন যে স্মার্ট ফোনে ডাউনলোড করা যাবে সেটি হচ্ছে এন্ড্রয়েড ফোনের ভার্সন 4.4 হতে হবে। অর্থাৎ যদি এন্ড্রয়েড ফোনের ভার্সন 4.4 থেকে কম হয় তাহলে এই গেমটি ডাউনলোড করা যাবে না। বলা চলে বর্তমান বিশ্বের জনপ্রিয় পাঁচটি লুডু গেম এর মধ্যে অন্যতম হচ্ছে এই গেমটি।

আরো পড়ুনঃ মোবাইল রেজিস্ট্রেশন চেক।IMEI নাম্বার চেক করার নিয়ম।

লুডু খেলার নিয়ম। লুডু গেম ডাউনলোড

আপনি যদি এই লুডু গেম টি খেলতে চান তাহলে সর্বনিম্ন 2 জন প্লেয়ার লাগবে এবং সর্বোচ্চ 4 জন প্লেয়ার মিলিয়ে এই গেম খেলা যায়। আপনি যদি এই গেমটি একা খেলতে চান তাহলে ইন্টারনেটের মাধ্যমে খেলতে পারবেন। আপনার বন্ধু-বান্ধব এবং আত্মীয় স্বজনের মাঝে ভাগাভাগি করে এই গেমটি খেলতে পারবেন।

See also  রকেট একাউন্ট চেক করার কোড | rocket account check code

এ গেমটিতে চারটি ঘর রয়েছে এবং প্রতি ঘরে চারটি করে গুটি রয়েছে এই গুটিগুলো আপনাকে মাঝের ঘরে নিয়ে যেতে হবে। আপনি যদি এই গেমটি ডাউনলোড করতে চান তাহলে খুব সহজেই এখানে ক্লিক করে গেমটি ডাউনলোড করে নিতে পারেন।

লুডু সুপারস্টার। লুডু গেম ডাউনলোড

লুডু গেম এর মধ্যে আরেকটি জনপ্রিয় গেম হচ্ছে লুডু সুপারস্টার। লুডো সুপারস্টার এই গেমটি পুরো বিশ্বের মধ্যে পাঁচটি জনপ্রিয় গেমের মধ্যে অন্তর্ভুক্ত রয়েছে। এই গেমটি স্টোরেজ হচ্ছে 27 মেগাবাইট। অর্থাৎ এই গেমটি যদি আপনার স্মার্টফোনে ডাউনলোড করতে চান সে ক্ষেত্রে আপনার ফোনে 27 মেগাবাইট জেগে থাকতে হবে।লুডু গেম ডাউনলোড

এই গেমটি প্রায়ই অনলাইনের মধ্যে 50 মিলিয়নের বেশি ডাউনলোড করা হয়েছে। এর থেকে বোঝা যায় এই গেমটি কত জনপ্রিয়তা লাভ করেছে। এই গেমটি আপনি যে মোবাইলে ইন্সটল করতে চান বা ডাউনলোড করতে চান সে মোবাইলের এন্ড্রয়েড ভার্সন 4.3 অথবা তার উপর হতে হবে। না হয় আশা করি এই গেমটি আপনার মোবাইলে ডাউনলোড করতে পারবেন না। আপনি যদি এই গেমটি ডাউনলোড করতে চান তাহলে এখানে ক্লিক করুন

লুডু সুপারস্টার খেলার নিয়ম।লুডু গেম ডাউনলোড

আপনি যদি এই গেমটি খেলতে চান তাহলে আগের যে গেমগুলো রয়েছে সাধারণত সেগুলোর মতো খেলতে পারবেন। ভিজিয়ে দিয়ে গেমটি বন্ধু-বান্ধব এবং আত্মীয় স্বজনের সাথে খেতে চান তাহলে তাদের সাথে ভাগাভাগি করে খুব সহজেই কিনতে পারবেন আনন্দের সাথে। এই গেমটিতে চার কোণায় চারটি কল রয়েছে প্রতিটি ঘরের মধ্যে চারটি করে গুটি রয়েছে সেই গুটিগুলো আপনি যদি মাঝের ঘরে নিয়ে যেতে পারেন তাহলে আপনি উইন হয়ে যাবেন। এই লুডু গেমটি ডাউনলোড করার জন্য উপরের দেওয়া লিংকে ক্লিক করুন অথবা এখানে ক্লিক করুন

লুডু মাস্টার।লুডু গেম ডাউনলোড

লুডু গেম এর মধ্যে আরেকটি জনপ্রিয় গেম হচ্ছে লুডু মাস্টার। এটি সম্প্রতি প্রায় খুবই জনপ্রিয়তা লাভ করেছে এবং এটির ডাউনলোড অনলাইন থেকে প্রায় 100 মিলিয়ন এর উর্দ্ধে। এই গেমটি স্টোরেজ হচ্ছে 33 মেগাবাইট। অর্থাৎ এই গেমটি যদি আপনার স্মার্টফোনের ডাউনলোড করতে চান সেক্ষেত্রে আপনার ফোনে 33 মেগাবাইট জায়গা লাগবে।

See also  পাসপোর্ট দিয়ে কি বিকাশ একাউন্ট খোলা যায় | জন্ম নিবন্ধন দিয়ে কি বিকাশ একাউন্ট খোলা যায়

আপনি এই গেমটি যে স্মার্ট ফোনে ডাউনলোড করতে চান সেই স্মার্ট ফোনের ভার্সন এন্ড্রয়েড ভার্সন সর্বনিম্ন 4.1 হতে হবে। অর্থাৎ এন্ড্রয়েড ভার্সন যদি 4.1 এর নিচে হয় তাহলে এই গেমটি আপনার মোবাইলে আশাকরি খেলতে পারবেন না। সম্প্রতি জনপ্রিয় এই গেমটি যদি আপনার স্মার্টফোনে ডাউনলোড করে খুব ভালোভাবে খেলতে চান তাহলে এখানে ক্লিক করে ডাউনলোড করে নিতে পারেন লুডু গেম টি।

আরো পড়ুনঃ জন্ম নিবন্ধন যাচাই। জন্ম নিবন্ধন অনলাইন কপি ডাউনলোড

লুডু মাস্টার খেলার নিয়ম। লুডো গেম ডাউনলোড

উপরে যে গেম গুলো বর্ণনা করা হয়েছে সেগুলোর মতোই এই গেম খেলতে পারবেন। আপনি যদি উপরের লিংকে ক্লিক করে ডাউনলোড করার পর আপনি আপনার স্মার্টফোনে গেমটি খেলতে চান তাহলে সর্বোচ্চ 4 জন প্লেয়ার লাগবে। এবং সর্বনিম্ন 2 জন প্লেয়ার এই গেমটি খেলতে পারবেন। আপনি যদি একা গেমটি খেলতে চান তাহলে অবশ্যই অনলাইনের মাধ্যমে খেলতে পারবেন। একটা মজার বিষয় হচ্ছে এই গানটি আপনি আপনার বন্ধু-বান্ধব এবং আত্মীয় স্বজনের সাথে ভাগাভাগি করে খেলতে পারবেন।

আরো পড়ুনঃ অনলাইনে ট্রেনের টিকেট কাটার নিয়ম।

 লুডু অল স্টার। লুডু গেম ডাউনলোড

লুডু all-star এটি একটি জনপ্রিয় গেম অর্থাৎ লুডু গেম এর মধ্যে সবচেয়ে জনপ্রিয় পাঁচটি গেমের মধ্যে এটি রয়েছে। আপনি যদি আপনার ফোনে এই গেমটি ডাউনলোড করতে চান তাহলে আপনার ফোনে 55 মেগাবাইট স্টোরেজ খালি থাকতে হবে। আপনি যে স্মার্টফোনে এই গেমটি ডাউনলোড করতে চান সেই এ স্মার্টফোনটি এন্ড্রয়েড ভার্শন সর্বনিম্ন 5.0 হতে হবে অথবা এর উপরে হতে হবে।লুডু গেম ডাউনলোড

এ পর্যন্ত এই লুডু অল স্টার গেমটির প্রায় 100 মিলিয়ন এর উর্দ্ধে ডাউনলোড রয়েছে। প্রতিনিয়ত এই অ্যাপ্লিকেশনটির অর্থাৎ এই গেমটির ডাউনলোড বৃদ্ধি পাচ্ছে। বুঝতেই পেরেছেন এই গেমটির জনপ্রিয়তা কতটুকু। আপনি যদি এই জনপ্রিয় গেম টি ডাউনলোড করে খেলতে চান তাহলে এখানে ক্লিক করতে পারেন।

লুডু all-star খেলার নিয়ম। লুডু গেম ডাউনলোড

আপনি যদি লুডু অলস্টার এই গেমটি খেলতে চান তাহলে খুব সহজেই আগের দেওয়া গেমগুলোর মতো খেলতে পারবেন। সাধারণত লুডু গেম এর মধ্যে প্রায়ই গেম খেলার ধরণ একরকম। টিক তদ্রুপ লুডু অল স্টার এর মধ্যে চার কোণায় চারটি ঘর রয়েছে এবং প্রতি ঘরে চারটি করে গুটি রয়েছে। যে ব্যক্তি সেই গুটিগুলো মধ্যম স্থানে যে ঘরটা রয়েছে সেখানে নিয়ে যাবে সেই ব্যক্তি উইন হয়ে যাবে।

Leave a Comment