গ্রামীণফোন কাস্টমার কেয়ার নাম্বার। গ্রামীণফোন হেল্পলাইন নাম্বার

আপনারা যারা গুগোল কিংবা ইউটিউবে গিয়ে গ্রামীন কাস্টমার নাম্বার খোঁজাখুঁজি করেন আজকের আর্টিকেলটি লেখা হয়েছে বিশেষ করে তাদের জন্য। কেননা আজকের এই আর্টিকেলে আমি আপনাদের সাথে শেয়ার করব গ্রামীন কাস্টমার কেয়ার নাম্বার বা গ্রামীণফোনের হেল্পলাইন নাম্বার। তাহলে শুরু করা যাক।

গ্রামীণফোন কাস্টমার কেয়ার নাম্বার। গ্রামীণফোন হেল্পলাইন নাম্বার

গ্রামীণফোন হচ্ছে বাংলাদেশের বর্তমান এক নাম্বার টেলিযোগাযোগ কোম্পানি। তারা এত জনপ্রিয়তা এবং প্রসিদ্ধি লাভ করেছে যে বলার কোনো ভাষা নেই। তাছাড়া গ্রামীণফোন সারাবছর 24 ঘন্টা হেলপ্লাইন এর মাধ্যমে গ্রাহকদের সেবা দিয়ে যাচ্ছে কোন প্রবলেম ছাড়া। তাই আপনি যদি তাদের সেই সুবিধা গ্রহণ করতে চান তাহলে অবশ্যই গ্রামীণফোন কাস্টমার কেয়ার নাম্বার জানা থাকতে হবে। তাই আপনি যদি আর্টিকেলটি শেষ পর্যন্ত পারেন আশা করি জানতে পারবেন গ্রামীন কাস্টমার কেয়ার নাম্বার বা গ্রামীণফোন হেল্পলাইন নাম্বার।

এখনতো গ্রামীণফোন সিমের অনেক সুবিধার কথা বললাম মাঝে বন্দী আমাদের অনেক সময় অসুবিধায় পড়তে হয়। সে ক্ষেত্রে আমাদের অবশ্যই গ্রামীণফোন কাস্টমার নাম্বার খুঁজে তাদের সাথে কথা বলি সমস্যাটি সমাধান করতে হয়।

আরো পড়ুনঃ পেটে ব্যাথা কমানোর উপায়।

আপনি যদি একজন গ্রামীণফোন সিমের গ্রাহক হয়ে থাকেন এবং তাদের কাস্টমার কেয়ার এর নাম্বার খুজতেছেন তাহলে আর্টিকেলটি একদম শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন এই আর্টিকেল ইনশাল্লাহ জেনে যাবেন গ্রামীণফোন হেল্পলাইন নাম্বার কাস্টমার কেয়ার নাম্বার।

আমাদেরকে নানা বিষয় নিয়ে গ্রামীণফোনের কাস্টমার কেয়ারে যোগাযোগ করতে হয় সে সমস্যা গুলোর মধ্যে কয়েকটি সমস্যা আমি আপনাদের সামনে তুলে ধরেছি যেগুলো নিচে দেওয়া হল।

  • কোন সার্ভিসের মাধ্যমে হঠাৎ করে মোবাইল ফোন থেকে মেইন ব্যালেন্স কেটে নিলে। এই ক্ষেত্রে আমাদের কে গ্রামীণফোনের হেল্পলাইনে যোগাযোগ করতে হয়।
  • ইন্টারনেটের মধ্যে কোন প্রকার সমস্যা হলে।
  • মাঝেমধ্যে কোনো কোনো অফার নিয়ে সমস্যা হলে।
  • নিজের অজান্তে সিমের মধ্যে কোন একটা অপ্রয়োজনীয় সার্ভিস সাভার।
  • আবার বিভিন্ন সময় কোন একটি বিষয় সম্পর্কে জানার জন্য কাস্টমার কেয়ারের সাথে কথা বলতে।
  • আপনিও যদি উপরে দেওয়া সমস্যা গুলোর মধ্যে কোন একটি সমস্যার সম্মুখীন হয়ে থাকেন বা অন্য কোন প্রকার সমস্যায় পড়েন তাহলে গ্রামীণফোন কাস্টমার কেয়ারের সাথে কথা বলি খুব সহজে এবং খুব দ্রুত সমাধান করে নিতে পারবেন।
  • গ্রামীণফোন কাস্টমার কেয়ার নাম্বার। Grameenphone customer care number.
See also  কিভাবে ভোটার তালিকা ডাউনলোড করব বাংলাদেশ

আমাদেরকে বিভিন্ন সময় বিভিন্ন কারণে বা কোন একটা সমস্যার কারণে গ্রামীন কাস্টমার কেয়ারের সাথে কথা বলতে চাই তাই আমরা অনেক সময় তাদের কাস্টমার কেয়ার নাম্বার কি এটা নিয়ে চিন্তিত হয়ে পড়ি। তাই এক্ষূনি আর্টিকেল শেষ পর্যন্ত পড়ে grameenphone customer care number বা কাস্টমার কেয়ারের সাথে কিভাবে যোগাযোগ করতে হয় জেনে নিন।

আপনি যদি গ্রামীণফোন কাস্টমার কেয়ারের সাথে সরাসরি কথা বলতে চান তাহলে আপনার ফোনের ডায়াল করেছেন এবং ডায়াল করুন ১২১‌। তারপর আপনার দেওয়া কলটি যখন গ্রামীণফোন কাস্টমার কেয়ার রিসিভ করবে তখন ৬ চাপ দিন। সর্বশেষ আপনি যখন 7 চাপ দিবেন তখন তাদের সাথে কথা বলতে পারবেন।

অর্থাৎ আপনি যখন উপরের প্রক্রিয়াগুলো সম্পন্ন করবেন তখন কিছুক্ষণ পরেই তারা আপনার কলটি খুব দ্রুত রিসিভ করার চেষ্টা করবে। মূলত গ্রামীণফোন কাস্টমার কেয়ার নাম্বার হচ্ছে এটি অর্থাৎ এই পদ্ধতি অবলম্বন করে আপনি তাদের সাথে যোগাযোগ করতে পারেন। তবে এক্ষেত্রে অবশ্যই আপনার সিম থেকে প্রতি মিনিটে 50 পয়সা মতো খাটতে পারে।

তাছাড়া আপনি যদি গ্রামীন সিম ব্যতীত অন্য যেকোন অপারেটরের সিম থেকে গ্রামীন ফোন কাস্টমার কেয়ারের সাথে কথা বলতে চান তাহলে অবশ্যই আপনার ফোনের ডায়াল করবেন 01711-594594. অর্থাৎ আপনি যখন কোন একটা অপারেটর থেকে গ্রামীন কাস্টমার কেয়ারের সাথে কথা বলতে চাইবেন তখন এই নাম্বারটিতে কল করতে হবে।

আরো পড়ুনঃ নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার নাম্বার।

ফ্রিতে গ্রামীণফোন কাস্টমার কেয়ারের সাথে যোগাযোগ করার পদ্ধতি।

আপনি যখন উপরে বর্ণিত 121 এ কল করে গ্রামীণফোন কাস্টমার কেয়ারের সাথে কথা বলবেন তখন আপনার ফোন থেকে অবশ্যই টাকা কেটে নিবে। এমনকি আপনার সিমে যদি টাকা না থাকে তাহলে কলই যাবে না। আর আপনি যদি ফ্রিতে তাদের সাথে কথা বলতে চান তাহলে এখন থেকে নিচ পর্যন্ত আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়তে পারেন।

See also  মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট ২০২৩

বিভিন্ন কাস্টমার কেয়ারের সাথে কথা বলার ক্ষেত্রে সাধারণের চেয়ে অনেক বেশি টাকা কাটে। তাই যদি ফ্রিতে কাস্টমার কেয়ারের সাথে যোগাযোগ করা যায় তাহলে কি দারুন একটা ব্যাপার। শুধুমাত্র ইন্টারনেট কানেকশন মাধ্যমে বিভিন্ন পদ্ধতিতে তাদের সাথে যোগাযোগ করা যায় যেযনঃ ইমেইলের মাধ্যমে, মাই জিপি এপস এর মাধ্যমে, ফেসবুক মেসেঞ্জার এর মাধ্যমে।

এই তিনটি পদ্ধতি থেকে যে কোন একটি পদ্ধতি অবলম্বন করে তাদের সাথে খুব সহজে যোগাযোগ করতে হবে শুধুমাত্র ইন্টারনেট কানেকশনের মাধ্যমে। এ পদ্ধতি গুলি মূলত বলতে গেলে অনেক সহজ তাই আপনিও এই পদ্ধতি অবলম্বন করতে পারেন।

গ্রামীণফোন লাইভ চ্যাট। Grameenphone live chat.

আপনি যদি তাদের সাথে লাইভ চ্যাট অর্থাৎ মেসেজের মাধ্যমে তাদের সাথে যোগাযোগ করতে চান বা কোন একটা হেল্প চান। তাহলে আপনি খুব সহজেই তাদের সাথে চ্যাট করে যোগাযোগ করতে পারেন। সাধারণত লাইভ চ্যাট পদ্ধতিটি প্রায় সকল টেলিকম কোম্পানি চালু করেছে। তাদের মধ্যে জিপি অন্যতম।

সাধারণত আমরা যেমন কারো সাথে মেসেঞ্জার কিংবা হোয়াটসঅ্যাপে মেসেজের মাধ্যমে কথা বলে থাকি ঠিক তদ্রূপ আপনিও গ্রামীণফোন কাস্টমার কেয়ারের সাথে মেসেজের মাধ্যমে তিনটি পদ্ধতি অবলম্বন করে যোগাযোগ করতে পারবেন। (১) সরাসরি মাই জিপি অ্যাপস এর মাধ্যমে (২) গ্রামীণফোনের নির্দিষ্ট ইমেইলের মাধ্যমে (৩) গ্রামীণফোনের নির্দিষ্ট ওয়েবসাইটের মাধ্যমে।

মাই জিপি অ্যাপস এর মাধ্যমে গ্রামীণফোন লাইভ চ্যাট।

আপনি যদি খুব সহজে লাইভ চ্যাট করে গ্রামীণফোনের সাথে যোগাযোগ করতে চান বা কাস্টমার কেয়ারের সাথে কথা বলতে চান তাহলে আপনার মাই জিপি অ্যাপস টি ওপেন করুন। আর আপনার যদি মাই জিপি অ্যাপস টি ডাউনলোড করে না থাকে সে ক্ষেত্রে প্লে স্টোর কিংবা গুগলে গিয়ে ডাউনলোড করে নিতে পারেন। আপনাদের মাই জিপি অ্যাপস টি ওপেন করার পর নিচের স্টেপগুলো অনুসরণ করুন।

See also  রবি ১০০ টাকায় ১০ জিবি

  • সর্বপ্রথম আপনার মাই জিপি অ্যাপস টি ওপেন করুন।
  • তারপর একটা পেজ ওপেন হবে যেখানে more লেখা থাকবে সেখানে ক্লিক করুন।
  • এরপর আপনি সামান্য করে নিচে স্ক্রল করার সাথে সাথে আপনি তাদের লাইভ চ্যাট বাটনটি দেখতে পাবেন। সেখানে ক্লিক করে তাদের সাথে লাইভ চ্যাটের মাধ্যমে কথা বলতে পারবেন।

গ্রামীণফোন ইমেইলের মাধ্যমে লাইভ চ্যাট।

অন্য ভিন্ন একটি পথ অবলম্বন করে আপনি তাদের সাথে লাইভ চ্যাটে’ যোগাযোগ করতে পারবেন সেটা হচ্ছে ইমেইলের মাধ্যমে। অর্থাৎ আপনার ইমেইল থেকে তাদের নির্দিষ্ট ইমেইলে আপনার বিষয় সম্পর্কে বিস্তারিত অর্থাৎ আপনি যেটা জানতে চাচ্ছেন সেটা লিখে যখন তাদের ইমেইলে পাঠিয়ে দিবেন। তখন খুব দ্রুত তারা উত্তর দেওয়ার চেষ্টা করবে আশাকরি।

আর আপনি যদি তাদের ইমেইলের মাধ্যমে সমস্যার সমাধান করতে চান তাহলে নিচে দেওয়া ইমেইলটিতে মেইল করতে পারেন insta.service@grameenphone.com 

আরো পড়ুনঃ রোজা রেখে নখ কাটা যাবে কি | রোজা রেখে চুল কাটা যাবে কিনা | রোজা রেখে হস্তমৈথুন |

গ্রামীণফোন ওয়েবসাইটের মাধ্যমে লাইভ চ্যাট।

আর আপনি যদি তাদের নির্দিষ্ট ওয়েবসাইটের মাধ্যমে লাইভ চ্যাট করে আপনার সমস্যাটির সমাধান করতে চান তাহলে এখানে ক্লিক করুন। তখন আপনার সামনে একটা পেজ ওপেন হবে তো আপনি যখন একটু নিচে স্ক্রল করবেন তখন তাদের সাথে লাইভ চ্যাট করার অপশনটি পেয়ে যাবেন। তো আপনাকে সর্বপ্রথম লাইভ চ্যাট বাটনটিতে ক্লিক করতে হবে।

  • লাইভ চ্যাট আইকনে ক্লিক করার পর আপনার নাম এবং মোবাইল নাম্বার দিয়ে স্টার্ট এ ক্লিক করুন।
  • তারপর আপনার দেওয়া গ্রামীণফোন মোবাইল নাম্বারে একটি ভেরিফিকেশন কোড যাবে সেটি বসিয়ে দিন।
  • বেশ এখন আপনার কাজ শেষ এখন থেকে তাদের সাথে যোগাযোগ করতে পারবেন লাইভ চ্যাটের মাধ্যমে।
আজকের এই কষ্ট করে লেখা আর্টিকেলটি যদি আপনার একটু করে উপকারে আসে তাহলে আপনার আত্মীয়-স্বজন এবং বন্ধু-বান্ধবদের শেয়ার করতে ভুলবেন না। কেননা হয়তো আপনার একটি শেয়ারের কারণে অনেকজন অর জানা জিনিস জেনে যাবে।